ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

মনোহরগুন্জে ইয়াবা নিয়ে মেম্বারের ছেলেসহ তিন যুবক গ্রেফতার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৯ মে ২০২১  

মনোহরগুন্জ উপজেলা ইয়াবা সেবনকারী মেম্বার ছেলেসহ তিন যুবককে গ্রেফতার করেছে মনোহরগুন্জ থানা পুলিশ।

বৃহস্পতিবার (২৭ মে) সন্ধায় উপজেলার বাইশগাঁও ইউনিয়নে শাকতালা বাজারে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ ঘটনায় এলাকায় তোলপাড় সৃষ্টি হয়।

আটকরা হলেন- মনোহরগুন্জ উপজেলার উদাইশ গ্রামের ছেরাজুল হক মেম্বারের ছেলে কামাল (৩৮),মানরা গ্রামের রুহুল আমিনের ছেলে কামাল হোসেন (২৫)ও আশিয়াদারী গ্রামের আলমগীর হোসেনের ছেলে তুহিন হোসেন (২৪)।

স্হানীয় ও থানা সুত্রে জানাযায়, বৃহস্পতিবার (২৭ মে) সন্ধায় উপজেলার বাইশগাঁও ইউনিয়নে শাকতালা বাজারে একটি দোকানে ভিতরে বসে ইয়াবা সেবনের গোপন সংবাদ পায় পুলিশ।সংবাদ ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করে মনোহরগুন্জ থানা পুলিশে সদস্যরা। শাকতলা বাজারে কামালের বিল্ডিং দ্বিতীয় তলায় তল্লাশি চালিয়ে তিন যুবকের কাছ থেকে ৭ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

ইয়াবা সহ তাদেরকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এরা দীর্ঘদিন ধরে ওই এলাকায় অসামাজিক কার্যকলাপের সাথে লিপ্ত এবং মাদক সেবন ও ব্যবসা চালিয়ে আসছেন বলে এলাকাবাসী জানান।

এ বিষয়ে মনোহরগুন্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুল করিম বলেন, এ ঘটনায় মনোহরগুন্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের করা হয়, আসামি তিন যুবককে আজ শুক্রবার সকালে কুমিল্লা আদালতে পাঠানো হয়েছে।