ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

মরদেহের ১০ দিন পর মিলল যুবকের মাথা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২১ জুলাই ২০২০  

কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার টাটেরা গ্রামে একটি পুকুর থেকে এক যুবকের মাথা উদ্ধার করা হয়েছে। সোমবার দুপুরে উপজেলার সাহেবাবাদ ইউপির টাটেরা গ্রামের মধ্যপাড়া খলিল মিয়ার পুকুর থেকে ওই মাথাটি উদ্ধার করা হয়। 

গত ১০ জুলাই ওই পুকুরে পাড় থেকে মাথাবিহীন এক যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ। ওই যুবকের পরনে ছিল জিন্সের কালো প্যান্ট ও নীল রঙের একটি ফুল হাতা শার্ট। এরপর ব্রাহ্মণপাড়া থানায় যুবকের মরদেহ উদ্ধারের ঘটনায় পুলিশ বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে একটি মামলা করেন। পরবর্তীতে ১৪ জুলাই মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনে (পিবিআই) হস্তান্তর করা হয়। 

মামলার তদন্ত কর্মকর্তা কুমিল্লা জেলা পিবিআই টিমের সদস্য এসআই ইব্রাহীম জানান, মামলাটি তদন্ত করতে গিয়ে এক আসামিকে গ্রেফতার করা হয়েছে। আসামির স্বীকারোক্তি ও দেখানো পথে পিবিআই অভিযান চালিয়ে পলিথিন মোড়ানো অর্ধগলিত মাথাটি উদ্ধার করা হয়। তবে এখনো নিহত যুবকের পরিচয় পাওয়া যায়নি এবং মামলার তদন্তের স্বার্থে গ্রেফতার আসামির নাম প্রকাশ করেননি তিনি।

গত ১০ জুলাই টাটেরা গ্রামে ওই পুকুর পাড় থেকে ৩০ বছরের এক যুবকের মাথাবিহীন মরদেহ উদ্ধার করা হয়। পুলিশ পাশের পুকুর ও ডোবায় খোঁজাখুঁজি করে মাথাটি উদ্ধার ও যুবকের পরিচয় শনাক্ত করতে পারেনি। তবে ঘটনাস্থল থেকে একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।