ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

মরিচের গুঁড়া ছিটিয়ে আসামি ছিনতাইয়ের ঘটনায় ১৯ জনের বিরুদ্ধে মামলা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২২ ফেব্রুয়ারি ২০২১  

পটুয়াখালীর গলাচিপায় ওয়ারেন্টভুক্ত আসামি কাশেম বেপারীকে গ্রেফতার করলে পরিবারের সদস্যরা পুলিশের ওপর হামলা করে মরিচের গুড়া ছিটিয়ে আসামিকে ছিনিয়ে নিয়ে যায়। ওয়ারেন্টভুক্ত আসামি কাশেমকে হাতকড়া পরানোর সময় তার (কাশেমের) বাড়ির নারী-পুরুষরা একত্রিত হয়ে পুলিশের এএসআই সুমন হাওলাদার, পুলিশ কনস্টেবল দিদারুল ইসলাম ও মো. মাইনুলের ওপর অতর্কিত হামলা চালায়। এসময় সুপারি কাটার ‘ছরতা’ দিয়ে এএসআই সুমনের মাথায় আঘাত করে রক্তাক্ত জখম করে ওয়ারেন্টভুক্ত আসামি কাশেম পালিয়ে যায়। খবর পেয়ে আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। গুরুতর আহত এএসআই সুমন এখনও চিকিৎসাধীন রয়েছেন।

ঘটনাটি ঘটেছে শনিবার বিকেল সাড়ে তিনটার দিকে গলাচিপা উপজেলার চরকাজল ইউনিয়নের বড়শিবা গ্রামে।
এদিকে এ ঘটনায় গলাচিপা থানায় কাশেম বেপারীকে (৪৫) ও বশির বেপারীর স্ত্রী মোসা. হাসিনা বেগমকে (৩৫) প্রধান আসামি করে ১০ জনের নাম উল্লেখ করে এবং ৮-৯ জন অজ্ঞাতনামের ব্যক্তির বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় গলাচিপা থানার এএসআই মো. সুমন হাওলাদার বাদি হয়ে একটি মামলা দায়ের করেন। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে শনিবার রাতে অন্যতম আসামি হাসিনা বেগমকে গ্রেফতার করে কোর্টে প্রেরণ করা হয়েছে। পলাতক প্রধান আসামি কাশেম বেপারীকে গ্রেফতার করতে পুলিশের একাধিক টিম অভিযান চালাচ্ছেন বলে জানিয়েছেন গলাচিপা থানার অফিসার ইনচার্জ এমআর শওকত আনোয়ার ইসলাম।

এ প্রসঙ্গে গলাচিপা থানার অফিসার ইনচার্জ এমআর শওকত আনোয়ার ইসলাম বলেন, ‘ভোলার চরফ্যাশন কোর্টের একটি জিআর মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি কাশেম বেপারীকে গ্রেফতার করার সময় পুলিশ সদস্যদের ওপর হামলা চালানো হয়। এ ঘটনায় গলাচিপা থানায় কাশেম বেপারীকে প্রধান আসামি করে পুলিশের ওপর হামলা ঘটনায় আরেকটি মামলা দায়ের করা হয়েছে। পলাতক কাশেমকে ধরতে পুলিশের একাধিক টিম অভিযান অব্যাহত আছে। পুলিশের চোখে মরিচের গুঁড়া ছিটিয়েছেন যে নারী তাকে গ্রেফতার করা হয়েছে।’ তিনি আরো বলেন, ‘খোঁজ নিয়ে জানা গেছে, কাশেম বেপারী এলাকায় একজন দাঙ্গাবাজ লোক। তিনি বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডের সাথে জড়িত। আশাকরি ২৪ ঘণ্টার মধ্যে তাকে গ্রেফতার করতে সক্ষম হবো।”