ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

মসজিদ ও ধর্মীয় প্রতিষ্ঠানে নিম গাছ রোপণ কার্যক্রম

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৭ আগস্ট ২০২০  

দেবিদ্বারে মানবিক সেবা খ্যাত ‘হ্যালো ছাত্রলীগ’এর উদ্যোগে উপজেলা বিভিন্ন মসজিদে ওষধি নিম গাছ রোপণের কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। শনিবার দেবিদ্বার উপজেলা পরিষদ মসজিদে নিম বৃক্ষ রোপণ করে এ কার্যক্রমের উদ্বোধন করেন কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল।

এ সময় উপস্থিত ছিলেন,  কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি আবু কাউছার অনিক, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মো. ইকবাল হোসেন রুবেল, উত্তর জেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক মো. সৈকত, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মো. আমিনুল ইসলাম সুমন, হোসাইন আহমেদ, এসএ সরকারি কলেজ সভাপতি মো. বিল্লাল হোসেন, সাধারণ সম্পাদক মো. কাজী শিহাব, পৌর ছাত্রলীগের সহসভাপতি সাব্বির আহমেদ পলাশ, মো. নাজমুল হাসান, নুরুদ্দিন, আনোয়ার হোসেন বাপ্পু, রাতুল রহমান আশিক, তানভির, মো. আমির হোসেন প্রমুখ।

উপজেলা ছাত্রলীগের আহবায়ক মো. ইকবাল হোসেন রুবেল জানান, হ্যালো ছাত্রলীগের এ মহতি কার্যক্রমে আমিসহ আমরা সবাই আছি। যেহেতু নিম গাছ একটি ওষধি বৃক্ষ, সকলের জন্য উপকারী এগুলো মসজিদ ও ধর্মীয় বিভিন্ন প্রতিষ্ঠানে রোপণ করা হলে মানুষ সহজে এ থেকে উপকার পাবে।  

হ্যালো ছাত্রলীগের উদ্যোক্তা কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি আবু কাউছার অনিক জানান, উপজেলার সব মসজিদসহ সকল ধর্মীয় প্রতিষ্ঠান ও উপসনালয়ে নিম গাছ রোপণ কার্যক্রমের সিদ্ধান্ত নিয়েছে হ্যালো ছাত্রলীগ। এ কার্যক্রমের উদ্বোধন করেছেন মাননীয় সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল। হ্যালো ছাত্রলীগ দেবিদ্বার উপজেলা ছাত্রলীগের সহযোগিতায় এ কার্যক্রম চালিয়ে যাবে।

সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল বলেন, উপজেলার বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান ও মসজিদের আঙ্গিনায় নিমগাছ রোপণের সিদ্ধান্ত একটি ভালো কাজ। নিমগাছ থেকে অনেক মানুষ উপকার পাবে। আমি হ্যালো ছাত্রলীগের যেকোন মানবিক কাজে পাশে থাকব।