ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

মা-মেয়ের ধর্ষক গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৯ সেপ্টেম্বর ২০১৯  

মা-মেয়ের ধর্ষককে পুলিশ অবশেষে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করতে সক্ষম হয়েছে। 

রোববার গভীর রাতে সিলেটের ওসমানীনগর উপজেলার ওমরপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় ধর্ষককে ছিনিয়ে নেয়ার অভিযোগে তার বাবাকেও গ্রেফতার করা হয়। 

ধর্ষক ট্রাকচালক খোকন মিয়া বাগেরহাট জেলার জাহাঙ্গীর আলীর ছেলে। তারা ওসমানীনগরের ওমরপুর গ্রামের একটি বাড়িতে কেয়ারটেকার হিসেবে বসবাস করতেন। এ ঘটনায় ধর্ষকের বাবাকেও গ্রেফতার করেছে পুলিশ।

ওসমানীনগর থানার ওসি এসএম মামুন জানান, অভিযুক্ত ট্রাক চালক বাগেরহাটের এক নারীকে বিয়ের প্রলোভনে একাধিকবার ধর্ষণ করেন। পরবর্তীতে ওই নারী কাজে থাকায় গত ১০ আগস্ট তার কিশোরী মেয়েকে অপহরণ করে নিয়ে আসেন ওসমানীনগরে। সে আটকে রেখে ধর্ষণ করে আসছিলেন। রোববার ওই কিশোরী ধর্ষকের বাবার মোবাইল থেকে ফোন করে তার মাকে অবস্থান জানায়। খবর পেয়ে রোববার রাতে এসে ওসমানীনগর থানায় মামলা করেন।

ওসি বলেন, মামলা করার পর পর রাত ১টার দিকে পুলিশ খোকনকে গ্রেফতার করতে ওমরপুর গ্রামে যায়। সেখান থেকে অপহৃত কিশোরীসহ খোকনকে গ্রেফতার করে নিয়ে আসার সময় স্বজনরা তাকে ছিনিয়ে নিতে পুলিশের ওপর হামলা চালায়। এক পর্যায়ে পুলিশ আত্মরক্ষার্থে গুলি চালালে খোকন গুলিবিদ্ধ হয়। এ অবস্থা তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আসামি ছিনতাইয়ের অভিযোগে ধর্ষকের বাবাকেও  গ্রেফতার করে পুলিশ।

ওসি আরো জানান, ধর্ষণ ও আসামি ছিনতাইয়ের ঘটনায় দুটি মামলা হয়েছে।