ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

মা হচ্ছেন ক্যাটরিনা!

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৭ আগস্ট ২০২২  

পুরুষ ভক্তের ড্রিমগার্ল বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। সম্প্রতি অভিনেতা ভিকি কৌশলকে বিয়ে করেন এই অভিনেত্রী। তবে বিয়ের পর নতুন পরিবার নিয়ে বেশ খোশমেজাজেই আছেন ক্যাটরিনা।

কিছুদিন আগে ৩৯ বছর বয়সী এই অভিনেত্রী মালদ্বীপে স্বামী ভিকি কৌশল এবং বন্ধুদের সঙ্গে একটি দর্শনীয় জন্মদিনের আয়োজন করেছিলেন। এই তারকা দম্পতির দিকে মিডিয়ার নজর সব সময় থাকে।

তবে এবার অন্য কারণে পাপারাৎজিদের নজর কেড়েছেন ক্যাটরিনা। সম্প্রতি মুম্বাই বিমানবন্দরে অভিনেত্রীর একটি ভিডিও দাবানলের মতো ছড়িয়ে পড়ে। এতে অভিনেত্রীকে ঢিলেঢালা পোশাকে দেখা গেছে। যেহেতু ভিডিওটি সেলিব্রিটি ফটোগ্রাফার ভাইরাল ভায়ানি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন, তাই জল্পনা চলছে যে অভিনেত্রী গর্ভবতী হতে পারেন এবং তিনি ঢিলেঢালা পোশাক পরে তাঁর ‘বেবি বাম্প’ লুকানোর চেষ্টা করছেন।  

ভিডিওতে ক্যাটরিনাকে বড় আকারের ধূসর রঙের একটি সোয়েটারে দেখা গেছে। ভিডিওটি আপলোড হওয়ার সঙ্গে সঙ্গেই ভক্তরা ভাবতে শুরু করে যে নিজের ‘বেবি বাম্প’ লুকাতে চাইছেন ক্যাটরিনা। তাই সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোচনা শুরু হয়েছে এই অভিনেত্রীকে ঘিরে।  

উত্তেজনা নিয়ন্ত্রণ করতে না পেরে একজন ব্যবহারকারী লিখেছেন, ক্যাটরিনা সেই অভিনেত্রীদের মধ্যে একজন, যিনি ফিট এবং তার পেট সমতল। আশা করি, তিনি শীঘ্রই সুসংবাদটি ঘোষণা করবেন। অন্য একজন ভক্ত মন্তব্য করেছেন, মনে হচ্ছে সে গর্ভবতী।

এর আগেও একবার ক্যাটরিনার প্রেগন্যান্সির বিষয়ে ব্যাপক আলোচনা হয়েছিল। তবে পরে সেটা ভিত্তিহীন প্রমাণিত হয়।