ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

মা হচ্ছেন মালাইকা শুনে প্রচণ্ড রেগে গেলেন অর্জুন!

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০২২  

আরবাজ খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হওয়ার পর থেকেই অর্জুন কাপুরের বাহুডোরে মালাইকা অরোরা। প্রথম প্রথম নিজেদের সম্পর্ক নিয়ে রাখঢাক বজায় রাখলেও এখন অনেকটাই খুল্লাম খুল্লা। বিয়ে ছাড়াই একই ছাদের নিচে থাকছেন দীর্ঘদিন ধরে। মাঝে বেশ কয়েকবার সাতপাকে বাঁধা পড়বেন বলে শোনা গেলেও এখনও লিভ ইন রিলেশনশিপে এই লাভবার্ডস।

বুধবার (৩০ নভেম্বর) আচমকাই খবর রটে যায়, মা হতে চলেছেন মালাইকা আরোরা। সূত্রের খবর, সন্তানের জন্ম দিতে চলেছেন এই তারকা জুটি। অভিনেত্রীর ঘনিষ্ঠ বন্ধুর সূত্রে পাওয়া এই ‘খবর’ যেন আগুনের মতো ছড়িয়ে পড়ে মুহূর্তের মধ্যে। এবার মালাইকার অন্তঃসত্ত্বা হওয়ার খবর নিয়ে মুখ খুলল অভিনেত্রীর পরিবার ও মালাইকার সঙ্গী অর্জুন কাপুর।

মালাইকা অন্তঃসত্ত্বা হওয়ার খবর পুরোটাই গুজব বলে উড়িয়ে দিল অভিনেত্রীর পরিবার। এই ভুয়া সংবাদ ছড়িয়ে পড়ায় যে তারা বেশ বিড়ম্বনায় পড়েছেন, তা স্পষ্ট বোঝা গেল পরিবারের প্রতিক্রিয়া দেখে।

অন্যদিকে, মালাইকার ভুয়া প্রেগন্যান্সির খবর ছড়ানোয় রেগে লাল হয়ে যান অর্জুন কাপুরও। যে সর্বভারতীয় সংবাদমাধ্যমে খবরটি প্রথম প্রকাশিত হয়, তাদের উদ্দেশে অর্জুন সামাজিকমাধ্যমে লেখেন, ‘ভীষণ অনৈতিক কাজ করেছেন আপনারা। আমরা পাত্তা দিই না বলে এমনটা নয় যে, যা খুশি লেখা যায়। আমাদের ব্যক্তিগত জীবনে নাক গলানোর চেষ্টা করবেন না।’

যদিও বলিউডে বিয়ের আগেই সন্তান সম্ভাব্য এমন উদাহরণ কম নেই। সম্প্রতি আলিয়া ভাট নিজেও সাত মাসের মাথায় সন্তানের জন্ম দিয়েছেন। পূর্বে শ্রীদেবী কিংবা সারিকা— বলি অভিনেত্রীদের অনেকেই মা হয়েছেন বিয়ের আগে। তবে এসবের মাঝেও কেউ কেউ ইঙ্গিত দিলেন মালাইকার বয়সের দিকেও।

প্রসঙ্গত, ১৯৯৮ সালে আরবাজ খানের সঙ্গে বিয়ে হয় মালাইকার। পুত্র আরহান নিজেও এখন বছর ২০ এর এক কিশোর। ২০১৭ সালের ফেব্রুয়ারি মাসেই বিবাহবিচ্ছেদ হয় মালাইকার। তারপর থেকেই সুখে দিন কাটাচ্ছেন অর্জুনের সঙ্গে।