ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

মাকে হাতুড়ির আঘাত, মেয়েকে গলাটিপে-ফাঁস দিয়ে ছেলেকে হত্যা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারি ২০২০  

শনিবার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল হাসপাতালে ফরেনসিক রিপোর্ট শেষে ডাক্তার জানান, নিহত মা মুন্নী রহমানের মাথায় হাতুড়ির আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এছাড়া মেয়েকে গলা টিপে এবং ছেলেকে গলায় ফাঁস দিয়ে মারা হয়েছে। রাজধানীর দক্ষিণ খানে এ ঘটনা ঘটে। 

মুন্নী রহমানের চাচাতো ভাই মামুনুর রশীদ বাবু জানিয়েছেন, আর্থিক চাপে পরে এমন ঘটনা হয়তো ঘটিয়েছেন নিহতের স্বামী রকিব উদ্দিন। এছাড়া তিনি দাবি করেছেন তাদের হত্যার আগে একটি নোট লিখে গেছেন নিখোঁজ রকিব উদ্দিন। সেখানে তিনি লিখেছেন, তার পরিবার যেন কারো বোঝা না হয় এজন্য তিনি তাদের হত্যা করেছেন। কোনো এক রেল লাইনের পাশে মৃত অবস্থায় রকিব উদ্দিনকে পাওয়া যাবে বলেও লিখে গেছেন তিনি।

এই ঘটনার পর বাসার বাড়িওয়ালাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেয়া হয়েছে। পাশের ভাড়াটিয়ারা জানান তেমন পারিবারিক কলহ ছিল না পরিবারটিতে। তবে গত কয়েক দিন ধরে নিহত স্ত্রী মুন্নী বেগম মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন বলে স্থানীয়রা জানান।

পুলিশের উওরা বিভাগের উপ-কমিশনার নাবিদ কামাল শৈবাল জানান, এই ঘটনায় এখনো কোনো মামলা হয়নি, তবে ঘটনার সত্যতা জানতে তদন্ত চলছে।

 শুক্রবার রাতে প্রেমবাগান এলাকায় ৮৩৮ নম্বর বাড়ি থেকে মা মুন্নী বেগম, ছেলে ফারহান ভুঁইয়া এবং মেয়ে লাইবা ভুঁইয়ার মরদেহ উদ্ধার করে পুলিশ। প্রাথমিকভাবে এটি হত্যাকাণ্ড হিসেবে ধারণা করছে পুলিশ। এই ঘটনার পর স্বামী রকিব উদ্দিন ভুঁইয়ার কোনো খোঁজ মিলছে না।

প্রতিবেশীদের কেউ কেউ দাবি করছেন, এই ঘটনার কয়েক দিন আগে বিটিসিএলের উপ-সহকারী ইঞ্জিনিয়ার রকিব উদ্দিন নিখোঁজ ছিলেন। এছাড়া কদিন ধরে স্ত্রী মুন্নী বেগম মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন বলে জানা গেছে। নিহত ছেলে ফারহান ভুঁইয়া স্থানীয় একটি ইংরেজি মাধ্যম স্কুলের চতুর্থ শ্রেণীর ছাত্র ছিলো।

২০১১ সাল থেকে দক্ষিণ খানের আশ্রয় ভবনের চতুর্থ চলায় ভাড়া থাকতো এই দম্পতি।