ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

মাতৃভাষা দিবসে আওয়ামীলীগের আলোচনা সভা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি ২০২১  

চান্দিনায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা করে চান্দিনা উপজেলা ও পৌর আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন। রবিবার (২১ শে ফেব্রæয়ারি) বিকালে দলীয় কার্যালয়ে ওই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তৃতা করেন- চান্দিনা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সিনিয়র সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা তপন বকসী।

সভায় চান্দিনা উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি অধ্যাপক শ্রীধর বণিক এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন- উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এডভোকেট মহিউদ্দিন আহমেদ আলম, চান্দিনা পৌরসভার সাবেক মেয়র ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. মফিজুল ইসলাম।

অনুষ্ঠানে চান্দিনা উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. নজরুল ইসলাম সুমনের সঞ্চালনায়  অন্যদের মধ্যে  বক্তৃতা করেন - উপজেলা আওয়ামীলীগ যুগ্ম-সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান দুলু মাস্টার, সাংগঠনিক সম্পাদক প্রফেসর এনায়েত উল্লাহ ভূইয়া, বরকইট ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এডভোকেট মো. মহসিন ভূইয়া, আওয়ামীলীগ নেতা মো. মজিবুর রহমান, মনির হোসেন, পৌর স্বেচ্ছাসেবকলীগ সহ-সভাপতি হাবিবুর রহমান জনি প্রমুখ।