ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

মাদক ও ইভটিজিং বিরোধী ফ্রিজকাপ মিনি ফুটবল টূর্ণামেন্ট

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৬ জানুয়ারি ২০২১  

হাজীগঞ্জে মাদক ও ইভটিজিং বিরোধী ফ্রিজ কাপ মিনি ফুটবল টূর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে। শনিবার বিকালে উপজেলার সদর ইউনিয়নের পূর্ব কাজিরগাঁও গ্রামে অনুষ্ঠিত ফুটবল ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন রনি।

অনুষ্ঠানের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক রেজাউল করিম মিন্টুর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মো. আলমগীর হোসেন রনি বলেন, খেলাধূলা কিশোর ও যুবদকের মাদক, ইভটিজিংসহ বিভিন্ন সামাজিক অপরাধ থেকে দূরে রাখে এবং খেলাধূলা শিশু-কিশোরদের মানসিক ও শারিরিক বিকাশে সহযোগিতা করে।

পূর্ব কাজিরগাঁও একতা বয়েজ ক্লাবের উদ্যোগে অনুষ্ঠিত খেলায় ট্রাইব্রেকারে একতা বয়েজ ক্লাব ১-০ গোলে চ্যাম্পিয়ন এবং রুবেল একাদশ রানার আপ হয়। চ্যাম্পিয়ন দলের খেলোয়াড়দের হাতে চ্যাম্পিয়ন ট্রফি ও পুরস্কার ‘ফ্রিজ’ এবং রানারআপ দলের খেলোয়াড়দের হাতে রানারআপ ট্রফি ও পুরস্কার ‘এলইডি টেলিভিশন’ তুলে দেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ আব্দুর রশিদ, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক মো. মাসুদ হোসেন, বলিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. হাবিবুর রহমান সুমন, স্থানীয় ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য তাজুল ইসলাম প্রমুখ। খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সঞ্চালনা করেন, টূর্ণামেন্ট আয়োজক দলের সদস্য রফিকুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইউপি সদস্য মো. কবির হোসেনসহ অন্যান্য অতিথিবৃন্দ। খেলা পরিচালনা করেন, মো. জামশেদ হোসেন ও শাওন। টূর্ণামেন্টের আয়োজন ও পরিচালনা করেন, মো. রুবেল, মো. রফিক, মো. মোস্তফা, মো. ফয়সাল, মো. শামিম, মো. রাকিব, মো. ইমন, মো. নিরব, মো. মেহেদী ও মো. শাওন। এসময় জাতীয় ও স্থানীয় পত্রিকার প্রতিনিধিরাসহ দর্শকরা উপস্থিত ছিলেন।