ব্রেকিং:
কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা দেশের পথে এমভি আবদুল্লাহ রাত ১১টার পর চা-পানের দোকান বন্ধের নির্দেশ রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক
  • বৃহস্পতিবার ০২ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৮ ১৪৩১

  • || ২২ শাওয়াল ১৪৪৫

মাদক ব্যবসায়ীকে ধরে পুলিশে দিলো সাহসী যুবকরা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৫ মার্চ ২০২০  

মাদক ব্যবসায়ী কবির হোসেন। উচ্চতায় প্রায় ৬ ফুট হওয়ায় এলাকায় লম্বা কবির হিসেবেই বেশি পরিচিত। দীর্ঘ কয়েক বছর যাবৎ এলাকায় ইয়াবা ফেন্সিডিল ও গাঁজা বিক্রি করে চলছে। একাধিকবার জেল-হাজতে ঘুরে আসলেও এলাকায় এসে স্বরূপে ফিরে চালায় তার মাদকের রাজত্ব।

অবশেষে তাকে আটক করে পুলিশে দিয়েছে দক্ষিণ দেবিদ্বার মাদক নির্মুল কমিটির আহবায়ক লিটন সরকারের নেতৃত্বে সাহসী যুবকরা।

শনিবার (১৪ মার্চ) রাত ৮টায় জাফরাবাদ দক্ষিণপাড়া এলাকায় তাকে আটক করে। এসময় তার কাছ থেকে ৫০পিচ ইয়াবা ট্যাবলেট ও গাঁজা উদ্ধার করে। পরে তাকে দেবীদ্বার থানা পুলিশের হাতে হস্তান্তর করেন তারা।

মাদক ব্যবসায়ী কবির হোসেন (৪০) উপজেলার বরকামতা ইউনিয়নের জাফরাবাদ গ্রামের আব্দুর রহমান এর ছেলে।

লিটন সরকার জানান- কবির দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ক্রয়-বিক্রয় করে যুবসমাজকে ধংষের দিকে ঠেলে তার মাদক ব্যবসা চালিয়ে আসছিল। পূর্বে বহুবার সে মাদক মামলায় জেল-হাজতবাস করলেও তার কোন পরিবর্তন হয়নি। সে দিনে গা ঢাকা দিয়ে সন্ধ্যার পর থেকে চলে তার মাদকের সাম্রাজ্য। দীর্ঘদিন আমরা তার উপর নজর রেখে শনিবার সন্ধ্যায় জুলহাস, মামুন, কাউসার, সুমন, অনিকসহ কয়েকজন সাহসী যুবককে সাথে নিয়ে মাদক বিক্রি করার সময় তাকে হাতে-নাতে আটক করি। পরে দেবীদ্বার থানা পুলিশ ঘটনাস্থলে আসার পর তাকে পুলিশের কাছে সোপর্দ করি।

এ ব্যাপারে দেবীদ্বার থানার উপ-পরিদর্শক (এস.আই) মো. ইখতিয়ার মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন- লিটন সরকারের মতো প্রতিটি এলাকার সাহসী মানুষ যদি এগিয়ে আসে তাহলে মাদক নির্মূল করা সম্ভব হবে।