ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

মাদক সম্রাজ্ঞী জেনিফার লোপেজ!

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩১ জুলাই ২০১৯  

হলিউডের জনপ্রিয় পপ সংগীতশিল্পী জেনিফার লোপেজ। গায়িকা হিসেবেই তিনি বিশ্বব্যাপী পরিচিত। তবে অভিনেত্রী হিসেবেও তার নামডাক রয়েছে। গানের পাশাপাশি অভিনয়ে সম্পৃক্ত এই গায়িকা।

তারই ধারাবাহিকতায় এবার এই অভিনেত্রী হাজির হচ্ছেন নতুন একটি ছবিতে। নাম ‘দ্য গডমাদার’। কলম্বিয়ার কুখ্যাত মাদক সম্রাজ্ঞী গ্লিসেন্ডো ব্ল্যাঙ্কোর জীবনী নিয়ে নির্মিত হচ্ছে ছবিটি।

এতে মাদক সম্রাজ্ঞী হয়ে ক্যামেরার সামনে দাঁড়াবেন জেনিফার লোফেজ। জানা গেছে, ‘দ্য গডমাদার’-এ অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করবেন তিনি।

ছবির গল্পে দেখা যাবে পুরোপুরি ব্ল্যাঙ্কোর কাহিনি। তাকে বলা হতো কোকেনের গডমাদার। দীর্ঘ চার দশকের বেশি সময় তিনি কলম্বিয়া থেকে যুক্তরাষ্ট্রের মায়ামি, নিউইয়র্ক এবং ক্যালিফোর্নিয়ার মাদক ব্যবসা নিয়ন্ত্রণ করেছেন।

জেনিফার লোপেজের ক্যারিয়ার শুরু অভিনয়ের মাধ্যমেই। ১৯৮৬ সালে ‘মাই লিটল গার্ল’ ছবিতে একটি ছোট চরিত্রের মাধ্যমে তিনি চলচ্চিত্রে যাত্রা শুরু করেন।

১৯৯৮ সালে ‘আউট অব সাইট’ ছবির মাধ্যমে তিনি ল্যাটিন আমেরিকার সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রী হন। এরপরের বছরই প্রথম গানের অ্যালবাম ‘অন দ্য সিক্স’ বের করে জেনিফার প্রবেশ করেন সংগীত জগতে।