ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

মাদকের বড় চালানসহ বাবা ছেলে আটক

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০২০  

চাঁদপুরের ফরিদগঞ্জে ২১০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী বাবা ও ছেলেকে আটক করেছে পুলিশ। বুধবার ১৬ সেপ্টেম্বর গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) রকিব উদ্দিনের নির্দশনায় পুলিশ পরিদর্শক শহিদ হোসেনের নেতৃত্বে এস আই নরুল ইসলাম এবং এ এস আই গোলাম রসুলসহ সঙ্গীয় ফোর্স উপজেলার ২নং বালিথুবা ইউনিয়নে অভিযান চালায়।

এ সময় পুলিশ দেইচর গ্রামের শাহআলম শেখের বাড়িতে অভিযান পরিচালনা করে ২১০০ পিস ইয়াবা ও নগদ ২০হাজার টাকাসহ মাদক ব্যবসায়ী শাহ আলম শেখ ও তার ছেলে হাসিব শেখকে গ্রেফতার করে।

 হাসিব শেখ চট্টগ্রামে UBER এ গাড়ি চালায়। সে সুবাধে চট্টগ্রাম থেকে ইয়াবা এনে স্হানীয়ভাবে ও চাঁদপুর শহরে বিক্রি করে। ছেলের সহযোগিতায় পিতা শাহআলম ইয়াবা বিক্রি করে আসছে।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ রকিব উদ্দিন জানায়, ফরিদগঞ্জে মাদকের কয়েকটি বড়  চালানের মধ্যে এটিও অন্যতম। এ চক্রের সন্ধানে আমরা অনেক দিন ধরে নজরদারিতে রেখেছি।  আটক দুই আসামি চট্টগ্রাম থেকে দীর্ঘদিন যাবৎ ইয়াবা চাঁদপুর এনে পাইকারি বিক্রি করে আসছে। অবশেষে তাদের অবস্থান সনাক্ত করে তাদেরকে আটক করতে সক্ষম হয়েছি। এদের বিরুদ্ধে ১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। এদের বাহিরে আর কেউ জড়িত রয়েছে কিনা তা জানার চেষ্টা করে তাদের গতিবিধি আমাদের নজরে থাকবে।