ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

মাস্ক না পরলেই জরিমানা, কঠোর অবস্থানে কুমিল্লা জেলা প্রশাসন

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২০ নভেম্বর ২০২০  

করোনা ভাইরাসের দ্বিতীয় স্রোত রোধে কুমিল্লা জেলা প্রশাসন জেলাজুড়ে জনসচেতনতা সৃষ্টিতে কাজ করছে।

কুমিল্লা জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীরের নির্দেশনায় বৃহস্পতিবার দুপুরে নগরীর শাসনগাছা বাস স্ট্যান্ড ,রেলওয়ে স্টেশনে জেলা প্রশাসন মোবাইল কোর্ট পরিচালনা করেন । এ সময় মাস্ক ব্যবহার না করায় ৭ জনকে জরিমানা করেন জেলা প্রশাসনের নেজারত শাখার ডেপুটি কালেক্টর এস,এম,মুস্তাফিজুর রহমান।

news-image

এছাড়া গতকাল বুধবার নগরীর রাজগঞ্জ ও চকবাজার এলাকা, লালমাই উপজেলা এবং তিতাস উপজেলায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করা হয়।

বুধবার দুপুরে নগরীতে মাস্ক পরিধান না করায় ১১ জনকে অর্থ জরিমানা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট এস.এম. মুস্তাফিজুর রহমান । একইভাবে তিতাস উপজেলায় মাস্ক না পরায় ১৪ জনকে ২ হাজার ১৫০ টাকা অর্থদন্ড প্রদান করেন উপজেলার সহকারি কমিশনার (ভূমি) রুবাইয়া খানম। লালমাই উপজেলায় মাস্ক না পরায় ৭ জনকে অর্থ জরিমানা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শারমিন আরা ।