ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

মিয়ানমারের ২১০টি সিমসহ তিন রোহিঙ্গা আটক

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০১৯  

কক্সবাজারের টেকনাফে মিয়ানমারের ২১০টি সিমসহ তিন রোহিঙ্গা যুবককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় স্থলবন্দরের প্রধান ফটকের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- মিয়ানমার মংডু এলাকার নুরুল আলমের ছেলে নুর হাসান, হ্নীলা ইউপির নয়াপাড়া মোচনী রোহিঙ্গা ক্যাম্পের মোহাম্মদ হোসনের ছেলে মো. সলিম ও উখিয়ার জামতলী রোহিঙ্গা ক্যাম্পের মোহাম্মদ শরীফের ছেলে মো. রবি আলম।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাস বলেন, মিয়ানমারের মোবাইল ফোন কোম্পানির বেশ কিছু সিম রোহিঙ্গাদের কাছে বিক্রির জন্য বাংলাদেশে নিয়ে এসেছে একটি চক্র। এমন সংবাদে টেকনাফ স্থলবন্দরে অভিযান চালিয়ে তিনজনকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ২১০টি সিম কার্ড উদ্ধার করা হয়।