ব্রেকিং:
নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা জাহাজসহ জিম্মি বাংলাদেশি ২৩ নাবিকের সবশেষ অবস্থা জানা গেছে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রমজান উপলক্ষে গাজায় ত্রাণ পাঠাল বাংলাদেশসহ ৯ দেশ রোজায় স্কুল খোলা না বন্ধ, সিদ্ধান্ত আজ পুরান ঢাকায় জুতার কারখানায় ভয়াবহ আগুন গাজায় ‘জঘন্য অপরাধ’ বন্ধের আহ্বান সৌদি বাদশাহর আম্বানিপুত্রের বিয়েতে যে দামি উপহার দিলেন শাহরুখ-সালমান মেয়র পদে উপনির্বাচন- কুমিল্লায় জয়ী বাহারকন্যা সূচনা বাহারকন্যা সূচনার বিরুদ্ধে সাক্কু-তানিম-কায়সারের অভিযোগ ভোট দিয়ে তানিমের অভিযোগ রমজানকে ঘিরে সরকারের বিরুদ্ধে নানামুখী ষড়যন্ত্র
  • মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ৫ ১৪৩০

  • || ০৮ রমজান ১৪৪৫

মুরাদনগরে উদ্ধার মরদেহের পরিচয় খুঁজছে পিবিআই

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৯ সেপ্টেম্বর ২০১৯  

কুমিল্লার মুরাদনগরে মাছের প্রজেক্ট থেকে উদ্ধার অজ্ঞাত মরদেহের পরিচয় খুঁজছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

২০ আগস্ট উপজেলার পাহাড়পুর ইউপি পান্তি বাজার এলাকা থেকে উদ্ধার মরদেহের পরিচয় এখনো শনাক্ত করতে পারেনি সংস্থাটি। 

পিবিআই কুমিল্লার ইন্সপেক্টর ইখতিয়ার উদ্দিন বলেন, মাছের প্রজেক্টের পানিতে অজ্ঞাত ব্যক্তির মরদেহ দেখে পুলিশকে খবর দেন স্থানীয়রা। পুলিশ ওইদিন বিকেলে মরদেহ উদ্ধার করে মুরাদনগর থানায় নিয়ে যায়। পরদিন বুধবার মরদেহের ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। উদ্ধার মরদেহের পরনে কোনো কাপড় ছিল না। মরদেহের শরীরে ক্ষত চিহ্ন দেখে মুরাদনগর থানা পুলিশ প্রাথমিকভাবে নিশ্চিত হয়, ওই ব্যক্তিকে হত্যার পর মরদেহ ফেলে যাওয়া হয়েছে। পরে এ ঘটনায় মুরাদনগর থানায় একটি হত্যা মামলা করে পুলিশ। ওই মামলাটি পিবিআই তদন্ত করছে।

তিনি আরো বলেন, অজ্ঞাত মরদেহের পরিচয় শনাক্তে সর্বাত্বক চেষ্টা চালিয়ে যাচ্ছি। কিন্তু এখনো পরিচয় পাওয়া যায়নি। তাই কোনো ব্যক্তি নিখোঁজ হলে কুমিল্লা পিবিআইকে জানানোর অনুরোধ রইল। ওই ব্যক্তির পরিচয় জানলে হত্যার রহস্যও উদঘাটন হবে।