ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

মুরাদনগরে প্রেমিককে পেতে স্বামীকে বিষ খাইয়ে হ’ত্যা করল নববধু!

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০১৯  

জেলার মুরাদনগরে হাতের মেহেদির রং না শুকাতেই বিয়ের ৩ সপ্তাহ পরেই পরকীয়ার টানে স্বামীকে বিষ খাইয়ে হ’ত্যা করেছে নববধূ একা রানী দাস।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার ছালিয়াকান্দি গ্রামে এই ঘটনা ঘটে। নি’হত অনিক লাল দাস (২৩) কুমিল্লা জেলার চান্দিনা উপজেলার মোহনপুর গ্রামের মানিক লাল দাসের ছেলে।

এ ঘটনায় বুধবার দুপুরে নিহতের পিতা বাদী হয়ে পুত্রবধূ একা রানী দাস, পিতা নরেশ চন্দ্র দাস ও পরকীয়া প্রেমিক টিটু দাস সহ ৩ জনের বিরুদ্ধে মুরাদনগর থানায় একটি হ’ত্যা মামলা দায়ের করেছেন।

পুলিশ ঘা’তক একা রানী দাসকে গ্রে’ফতার করে প্রাথমিক ভাবে জি’জ্ঞাসাবাদ করলে সে হ’ত্যার দায় স্বীকার করে। মামলা সূত্রে জানা যায়, গত ২৫ দিন পূর্বে মুরাদনগর উপজেলার ছালিয়াকান্দি গ্রামের নরেশ চন্দ্র দাসের মেয়ে একা রানী দাসের সাথে আনুষ্ঠানিক ভাবে বিয়ে হয় চান্দিনা উপজেলার মোহনপুর গ্রামের মানিক লাল দাসের ছেলে অনিক লাল দাসের সাথে।

কিন্তু বিয়ের আগে থেকেই একা রানী দাস মোবাইল ফোনের মাধ্যমে টিটু দাস নামের এক যুবকের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। স্বামীর বাড়ীতে থেকেও সেই প্রেমিক টিটু দাসের সাথে নিয়মিত মোবাইল ফোনে যোগাযোগ করে আসছিল।

এরই মধ্যে একা রানী দাস ও টিটু দাস মিলে মোবাইল ফোনে স্বামী অনিক লাল দাসকে হ’ত্যার পরিকল্পনা করে। পূর্ব পরিকল্পনা অনুযায়ী মঙ্গলবার যৌ’ন উ’ত্তেজক ট্যাবলেটের কথা বলে একটি কী’টনাশক ট্যাবলেট খাইয়ে দেয় স্বামী অনিক লাল দাসকে।

পরে অনিক লাল মৃ’ত্যু য’ন্ত্রণায় ছটফট শুরু করলে আশপাশের লোকজন তাকে উ’দ্ধার করে রায়পুর একটি হসপিটালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃ’ত ঘোষণা করেন।

এ বিষয়ে মুরাদনগর থানার অফিসার ইনচার্জ একেএম মনজুর আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নি’হতের পিতা মানিক লাল দাসের অভিযোগের ভিত্তিতে ঘা’তক স্ত্রী একা রানী দাসকে আটক করে কুমিল্লা আদালতে প্রেরণ করা হয়েছে।