ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

মুরাদনগরে ২ জন করোনা রোগী সনাক্ত: একটি বাজারসহ ১৬টি বাড়ি লকডাউন

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৫ এপ্রিল ২০২০  

কুমিল্লার মুরাদনগরে প্রথমবারের মত কোভিড-১৯ করোনা ভাইরাসে আক্রান্ত দুজনকে শনাক্ত করা হয়েছে।

শুক্রবার সকালে মুরাদনগর উপজেলার দারোরা ইউনিয়নের কাজিয়াতল গ্রামের নারায়নগঞ্জ থেকে আসা একজন (পুরুষ) ও অপরজন উপজেলার বাঙ্গরাবাজার থানাধীন রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের কাঠালিয়াকান্দা গ্রামের রামচন্দ্রপুর বাজারের ব্যবসায়ী (পুরুষ)। তাদের দেহে করোনা ভাইরাস শনাক্তের কথা নিশ্চিত করেছেন মুরাদনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মুহাম্মদ নাজমুল আলম।

দুইজন করোনা রোগী শনাক্তের পর উপজেলার রামচন্দ্রপুর বাজার, কাঠালিয়াকান্দা গ্রাম এবং কাজিয়াতল গ্রামের ১৬টি বাড়ি লকডাউন করে দিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার অভিষেক দাশ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মুহাম্মদ নাজমুল আলম বলেন, কাঠালিয়াকান্দা গ্রাম থেকে আক্রান্ত ব্যাক্তির সংস্পর্শে এসেছে এমন ৩৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এপর্যন্ত ৫৬ জনের নমুনা প্রেরণ করা হয়েছে। রির্পোট পাওয়া গেছে ২৪টি যার মধ্যে ২টি পজেটিভ আর বাকি ২২টি নেগেটিভ।