ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

মুরাদনগরে ২০ কেজি গাঁজাসহ যুবক আটক

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩০ ডিসেম্বর ২০২১  

কুমিল্লার মুরাদনগরে বিশ কেজি গাঁজাসহ স্বপন নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত মঙ্গলবার দিবাগত রাত ৩টায় কোম্পানীগঞ্জ হাসান ব্রিক্স এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত মুরাদনগর উপজেলা কৈশার গ্রামের সানু মিয়ার ছেলে স্বপন (৩৫)। সূত্র জানায়, মাদকের একটি চালান যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মুরাদনগর থানা পুলিশ পরিদর্শক জাহাঙ্গীর হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে কুমিল্লা- ব্রাক্ষণবাড়িয়া মহাসড়কের হাছান ব্রিক্সের সামনে রাস্তার উপর অবস্থান নেয়।
এ সময় মাদক ব্যবসায়ী স্বপন অজ্ঞাত মাদক কারবারির কাছে চালানটি গাড়িতে তুলে দিতে রোডের উপর অপেক্ষা করার সময় তাকে আটক করা হয়। মুরাদনগর থানা ওসি আবুল হাসিম বলেন, মাদককে জিরো টলারেন্সে রাখতে মুরাদনগর থানা পুলিশ সর্বদা তৎপর। স্বপনের বিরুদ্ধে ব্রাহ্মণপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে।