ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

মেসির আসল বেতনের তথ্য প্রকাশ, চমকে গেল বিশ্ব!

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩১ জানুয়ারি ২০২১  

বার্সেলোনা অধিনায়ক লিওনেল মেসিকে নিয়ে মানুষের আগ্রহের শেষ নেই। তার আয় নিয়েও রয়েছে সবার কৌতুহল। বার্সা থেকে রেকর্ড ছয়বারের ব্যালন ডি অর জয়ী এই ফুটবলার কত টাকা বেতন পান তা এতদিন ছিল অজানা। তবে এবার এ তথ্য ফাঁস করেছে এক স্প্যানিশ পত্রিকা। টাকার অঙ্ক শুনে যে কারো চোখ কপালে উঠতে বাধ্য।

স্প্যানিশ পত্রিকা এল মুন্ডো দাবি করেছে, ৩৩ বছর বয়সী মেসির সঙ্গে বার্সেলোনার চুক্তির অঙ্ক ৬৭ কোটি ৩০ লাখ ডলার। অর্থাৎ চার বছরের চুক্তিতে বার্সেলোনা তারকা ক্লাব থেকে বাংলাদেশি মানে প্রায় ৫ হাজার সাতশত নয় কোটি ৭৩ লক্ষ টাকা পাবেন। 

সবশেষ ২০১৭ সালে মেসি ও বার্সেলোনার মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়েছিল। সেই চুক্তির কাগজ তাদের হাতে রয়েছে বলে দাবি করেছে পত্রিকা কর্তৃপক্ষ। চুক্তি অনুসারে মেসি নির্ধারিত এই অংকের বাইরে আরো প্রায় ১৪ কোটি ইউরো ভ্যারিয়েবল হিসাবে পেতে পারেন। অর্থাৎ, ভাল পারফর্ম করলে এই পরিমাণ অর্থ তিনি বাড়তি পেতে পারেন।

এল মুন্ডো দাবি করেছে, এখন পর্যন্ত কোনো ফুটবলারের সঙ্গে ক্লাবের এটাই সব থেকে দামি চুক্তি। সেই রিপোর্টে জানানো হয়েছে, এরই মধ্যে মেসি ৫১ কোটি ইউরো হাতে পেয়েছেন। তবে স্পেনের সরকারকে উপার্জিত অর্থের অর্ধেকই সময়ের সেরা এই ফুটবলারকে কর হিসেবে দিতে হয়।