ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

মেয়েকে ধর্ষণ করতে বাবাকে অপহরণ!

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০১৯  

কুমিল্লায় মেয়েকে ধর্ষণের পরিকল্পনার অংশ হিসেবে বাবাকে অপহরণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অপহৃতকে উদ্ধারসহ অপহরণকারী চক্রের এক সদস্যকে আটক করেছে পুলিশ। 

শনিবার রাতে কুমিল্লা মহানগরীর নেউড়া ইকো পার্ক এলাকার একটি ছয়তলা ভবন থেকে অপহৃতকে উদ্ধারসসহ অপহরণকারীকে আটক করা হয়। অপহৃত কুমিল্লা কোতোয়ালি থানার দৌলতপুর এলাকার বাসিন্দা। 

আটক অপহরণকারীর নাম জামাল মিয়া। তিনি জেলার বুড়িচংয়ের রাজাপুর ইউপির বারেশ্বর গ্রামে বাচ্চু মিয়ার ছেলে। তবে তিনি নগরীর নেউড়া এলাকার জহিরুল ইসলামের বাড়িতে ভাড়া থাকেন।

কুমিল্লার অতিরিক্ত এসপি (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমন বলেন, চিশতীয়া জুট মিলের সামনে থেকে একটি প্রাইভেটকারে আসা চারজন অটোরিকশার চালককে অপহরণ করে। পরে সন্ধ্যায় অপহৃতের মেয়ের মোবাইলে কল করে ৫০ হাজার টাকা মুক্তিপণ চায় অপহরণকারীরা। ভুক্তভোগীর মেয়েকে নগরীর নেউর এলাকায় যেতে বলে।

কিন্তু মেয়েটি রাত পৌনে ৯ টায় ওই এলাকায় যাওয়ার বদলে থানায় এসে ঘটনাটি জানায়। এমন অভিযোগ পেয়ে পুলিশের পৃথক টিম অভিযান চালিয়ে ইকো পার্ক এলাকার একটি ছয়তলা ভবনের নিচতলা থেকে শেকল বাঁধা অবস্থায় অপহৃত বাবাকে উদ্ধার করে। এ সময় অপহরণ চক্রের তিন সদস্য পালানোর সময় একজনকে আটক করা হয়। 

তিনি আরো বলেন, মূলত বাবাকে জিম্মি করে মেয়েকে ধর্ষণের জন্য এ ফাঁদ সৃষ্টি করেছে বলে অপহৃত বাবার দাবি। তার সামনে অপহরণকারীরা ধর্ষণের পরিকল্পনা বিষয়টি শুনার দাবি করেন তিনি। 

এদিকে এ ঘটনায় চারজনকে আসামি করে থানায় একটি মামলা হয়েছে। সেই মামলায় আটক জামালকে গ্রেফতার দেখিয়ে কুমিল্লার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।