ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

ময়নামতি ইউনিয়ন বিএনপির দলীয় কোন্দলে প্রতিবাদ সভা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০১৯  

কুমিল্লার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়ন বিএনপির পকেট কমিটি ঘটনের প্রতিবাদে বুধবার বিকেলে ইউনিয়ন বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের উদ্যোগে ইউনিয়নের কালাকচুয়া এলাকায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি মোঃ আনোয়ার হোসেনের সমন্বয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন সফিকুর রহমান কন্টাকটর।

বক্তব্য রাখেন সহ-সভাপতি আবু তাহের কন্টাকটার, সৈয়দ তোতা মিয়া, সফিক মিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, মোক্তার হোসেন মিঠু, মহরম আলী, শাহ আলম, মনির হোসেন, ছৈয়দ হোসেন, মালেক মিয়া, খোরশেদ আলম খুকু, দোলোয়ার হোসেন, আনোয়ার হোসেন, মাহাবুব আলাম, ইউনিয়ন যুবদলের সভাপতি গোলাম আজম ইকবাল, সিনিয়র সহ-সভাপতি সোহেল, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক মনির হোসেন, যুবদল নেতা আলমগীর হোসেন মালেক, ইউনিয়ন ছাত্রদলের সভাপতি শাহজাহান মাষ্টার, সেক্রেটারী গিয়াস উদ্দিন, যুগ্ম সম্পাদক জয়নাল আবেদীন, উপজেলা শ্রমিক দলের সাংগঠনিক সম্পাদক মোঃ আলম মিয়া, ছাত্রদল নেতা রুবেল, মিন্টু, হোসেন, ইকবাল, ফারুক, জাবেদ, ইয়াসিন, কামাল আক্তার প্রমুখ। সভায় সর্ব সম্মতিক্রমে ময়নামতি ইউনিয়ন বিএনপির তৃনমূল কমিটি ঘোষনা করেন। কমিটির সভাপতি আবু তাহের কন্টাকটর, সাধারণ সম্পাদক সৈয়দ তোতা মিয়া, সাংগঠনিক সম্পাদক সফিকুর রহমান, সিনিয়র সহ-সভাপতি হাজী সফিকুর রহমান, শাহ আলম, যুগ্ম সম্পাদক আনোয়ার উল্লাহ, জাকির হোসেন, তফাজ্জল হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক মোক্তার হোসেন মিঠু।

সভায় বক্তারা বলেন বর্তমানে ৯ সদস্য বিশিষ্ট কমিটি ঘটন করা হয়েছে দ্রুত সময়ের মধ্যে ইউনিয়নের সকলকে নিয়ে ১৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হবে। বক্তারা আরো বলেন বিএনপির গঠনতন্ত্র বিরোধী যে পকেট কমিটি গঠন করেছে তা প্রত্যাহার করে তৃনমূল ইউনিয়ন বিএনপির কমিটি অনুমোদন করতে হবে। পকেট কমিটির সকল কার্যক্রম প্রতিহত করা হবে।