ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

যশোরে পোস্টার টানানো নিয়ে সংঘর্ষে যুবক নিহত

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২১  

যশোরের শার্শায় নির্বাচনী পোস্টার টানানো নিয়ে দুই ইউপি চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন উভয় প্রার্থীর ১১ জন সমর্থক।

শনিবার সন্ধ্যায় উপজেলার কায়বা ইউনিয়নের রুদ্রপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত কুতুব উদ্দিন রুদ্রপুর গ্রামের মহিউদ্দিনের ছেলে ও আনারস প্রতীকের সমর্থক।

আহতরা হলেন- নৌকা সমর্থক বর্তমান মেম্বার ও মেম্বার প্রার্থী হবিবার, আক্কাচ আলী, আজগার আলী, মাসুদ হোসেন, আইনাল হোসেন ও মন্টু মিয়া এবং স্বতন্ত্র প্রার্থী আনারস মার্কার সমর্থক মেম্বার প্রার্থী ইকতিয়ার, আলাউদ্দিন, আরশাদ আলী, কুতুব ও সাহাবুদ্দিন। এর মধ্যে মন্টু ও আরশাদের অবস্থা আশঙ্কাজনক।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরের দিকে রুদ্রপুর বাজারে পোস্টার টানানো নিয়ে বর্তমান মেম্বার হবিবর রহমানের সঙ্গে তার আপন চাচাতো ভাই মেম্বার প্রার্থী ইকতিয়ারের কথা কাটাকাটি হয়। এ সময় আরেকপক্ষ এসে তর্কে যোগ দিয়ে মারামারিতে লিপ্ত হয়। এরপর রামদা, লাঠি, লোহার রড নিয়ে একে-অপরকে কুপিয়ে আহত করে। আহতদের উদ্ধার করে উপজেলা হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। এর মধ্যে মন্টুকে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

শার্শা থানার ওসি বদরুল আলম খান জানান, ঘটনার পরপরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে একজন মারা গেছেন। পুলিশি টহল জোরদার করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।