ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

যুবকের পেটের ভেতর থেকে ৩৩টি কলম-ব্লেড উদ্ধার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৯ জুলাই ২০১৯  

পেটের ভেতরে গিজগিজ করছে কলম, ব্লেড, তারের টুকরো। এক্স-রে রিপোর্টে এমন তথ্য পেয়ে চমকে ওঠেন চিকিৎসকেরা। পরে প্রায় দুই ঘণ্টা অস্ত্রোপচার চালিয়ে সেই পেট থেকে উদ্ধার করা হলো ৩৩টি কলম-ব্লেড।

জি নিউজ জানায়, ভারতের মধ্যপ্রদেশের ইশানগরে এ ঘটনা ঘটে। ৩০ বছর বয়সী যুবক যোগেশের পেট থেকে উদ্ধার করা হয়েছে এসব কলম-ব্লেড।

ছোট থেকেই কলম, ব্লেড, তার ইত্যাদি গিলে খাওয়ার বাতিক ছিল যোগেশের। দীর্ঘ দিন ধরে সেই পেন, ব্লেড, তার পাকস্থলীতে জমতে থাকে। একপর্যায়ে ব্যথায় অস্থির হয়ে চিকিৎসকের শরণাপন্ন হন তিনি। 

পেটে অসহ্য ব্যথা নিয়ে চিকিৎসকের কাছে গিয়েছিলেন এক তরুণ। সন্দেহ হওয়ায় তাকে এক্স-রে করে দেখতে বলেন চিকিৎসক।

এক্স-রে রিপোর্ট হাতে পেয়েই চমকে ওঠেন চিকিৎসকেরা।

চিকিৎসকেরা জানান, আপাতত সুস্থ যোগেশ। তবে, আরো কয়েক দিন তাকে পর্যবেক্ষণে রাখা হবে।