ব্রেকিং:
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত সিদ্দিকী নির্বাচনে ভোটার উপস্থিতি না থাকলে সেটা কলঙ্কজনক হবে নির্বাচনী দায়িত্ব পালনে সম্পূর্ণ প্রস্তুত বিজিবি
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

যুবলীগের অন্য নেতার সঙ্গেও শিলার ঘনিষ্ঠতা, যা বললেন নায়িকা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

চিত্রনায়িকা শিরিন শিলা। একের পর এক অভিযোগ উঠছে তার বিরুদ্ধে। কয়েকদিন আগে যুবলীগ নেতা জি কে শামিম বড় বড় টেন্ডার বাগাতে তাকে ব্যবহার করতেন বলে খবর উঠেছে গণমাধ্যমগুলোতে। সেই খবরে এও বলা হয়েছে, এ কারণে শামিমের আশেপাশে সারাক্ষণ ঘুরঘুর করতেন নায়িকা।

তার কয়েকদিন যেতে না যেতে গতকাল আবারো গণমাধ্যমের খবরের খোরাক হলেন এ নায়িকা। সে খবরে উঠে এলো যুবলীগের আরেক নেতার নাম। তিনি হচ্ছেন, ঢাকা দক্ষিণের বহিষ্কৃত যুবলীগ নেতা এনামুল হক আরমান। তার সঙ্গেও ঘনিষ্ঠাতা ছিলো চিত্রনায়িকা শিরিন শিলার।

শুধু তাই নয়, আরমানের আসন্ন প্রযোজিত চলচ্চিত্রেও নায়িকা শিরিন শিলার অভিনয়ের কথা ছিল বলে জানা যায়। তবে সেই সিনেমায় অভিনয়ের আগেই আইনশৃঙ্খলা বাহিনী গ্রেফতার করে যুবলীগ নেতা আরমানকে।

চলমান ক্যাসিনোবিরোধী অভিযানে দেশব্যাপী সমালোচিত-আলোচিত ব্যক্তি ঢাকা মহানগরের দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের সঙ্গেও শিরিন শিলাকে মদ্যপ অবস্থায় দেখা যায়। গণমাধ্যমগুলোর খবরে আরো জানা যায়, নায়িকা শিলার ওপর নজরদারির মাধ্যমে আরমানের খোঁজ পেয়েছে র‍্যাব।

তবে আরমানকে কি আসলেই শিলার উপর নজরদারি রেখে ধরেছিল র‌্যাব? এমন প্রশ্নের উত্তর জানতে কথা হয় নায়িকার সঙ্গে। এ ব্যাপারে চিত্রনায়িকা শিরিন শিলা বলেছেন, যুবলীগের বহিষ্কৃত নেতা এনামুল হক আরমানকে গ্রেফতারের জন্য র‍্যাব আমার ওপর নজরদারি রেখেছিল উল্লেখ করে অনেক গণমাধ্যমে খবর বেরিয়েছে। এখানে প্রশ্ন, যদি তাই হয় তবে র‍্যাব কেন আমাকে জিজ্ঞাসাবাদ করলো না? আসলে আমাকে নজরে রেখে কীভাবে আরেকজনকে গ্রেফতার করবে, তা আমার জানা নেই। দু’দিন আগে আমি দুবাই থেকে দেশে ফিরেছি। এসব কথা বানোয়াট, গণমাধ্যমের সৃষ্টি।

শিলা আরো বলেন, আমি দীর্ঘদিন ধরেই সু-নামের সঙ্গে মিডিয়ায় কাজ করছি। যে কারণে অনেক মানুষের সঙ্গে আমার পরিচয়। তবে আরমান সাহেবের সঙ্গে আমার কোনো ঘনিষ্ঠ সম্পর্ক নেই।

শিরিন শিলার চলচ্চিত্রে আগমন ঘটে ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘হিটম্যান’-এ অভিনয়ের মধ্য দিয়ে। তবে সিনেমায় আসার আগে ছোটবেলা থেকেই নাচ চর্চা করতেন তিনি। এরপর অভিনয় করেছেন শিশুশিল্পী হিসেবে বেশ কিছু নাটকে। পরে সেখান থেকে সিনেমায় আসেন এ নায়িকা।