ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

রক্তমাখা ছুরিসহ গ্রেফতার ৩

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৮ মে ২০২৩  

ব্রাহ্মণবাড়িয়ায় তিন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের থেকে ১ হাজার ৪৫০ টাকা ও রক্তমাখা ছুরি উদ্ধার করা হয়।

রোববার বিকেলে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে। এর আগে শনিবার রাতে শহরের দক্ষিণ পৈরতলা রেললাইন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, পৌর শহরের কাজীপাড়ার সরকারপাড়া মহল্লার অহিদ মিয়ার ছেলে জয়নাল আবেদীন (২৮), একই এলাকার জুয়েল মিয়ার ছেলে পারভেজ (১৮) ও নবীনগর উপজেলার কাইতলা গ্রামের জীবন মিয়ার ছেলে রাব্বি (১৮)।

সদর মডেল থানার ওসি মো. এমরানুল ইসলাম জানান, গ্রেফতার তিন ছিনতাইকারী দক্ষিণ পৈরতলা রেললাইন এলাকায় অবস্থান করতেন। তারা অপরিচিত পথচারী দেখলেই ছুরির ভয় দেখিয়ে টাকা পয়সা হাতিয়ে নিতেন। কেউ না দিতে চাইলে তাকে ছুরিকাঘাত করে এবং টাকা পয়সাসহ মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নিতেন।

তিনি আরো জানান, শনিবার (৫ মে) এক প্রাইভেটকার চালক দক্ষিণ পৈরতলায় তার এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে আসেন। বিকেল ৩টার দিকে ওই ব্যক্তি রেললাইন এলাকায় হাঁটতে যান। সেখানে জয়নালসহ তিন ছিনতাইকারী ওই ব্যক্তিকে ছুরির ভয় দেখিয়ে টাকা পয়সা দেওয়ার জন্য বলেন। তিনি দিতে না চাওয়ায় তাকে ছিনতাইকারীরা ছুরিকাঘাত করেন এবং ৩ হাজার টাকা ছিনতাই করে পালিয়ে যান। পরে ওই ব্যক্তিকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়। ওই ঘটনায় মামলা হলে শনিবার রাতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের থেকে ১ হাজার ৪৫০ টাকা ও রক্তমাখা ছুরি উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে সদর মডেল থানায় একাধিক মামলা রয়েছে। রোববার বিকেলে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।