ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

লাকসামে করোনায় কলেজ অধ্যক্ষের ইন্তেকাল

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২০ জানুয়ারি ২০২২  

কুমিল্লার লাকসামে করোনায় আক্রান্ত হয়ে চিতোষী নুরুল আমিন মজুমদার ডিগ্রী কলেজ ও নাঙ্গলকোটের ভোলাইন কলেজের সাবেক অধ্যক্ষ, লাকসাম উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাবেক সদস‍্য প্রফেসর মো. জাহাঙ্গীর আলম মজুমদারের (৭০) ইন্তেকাল করেছেন।

তিনি বৃহস্পতিবার (২০ জানুয়ারি) ভোর সাড়ে ছয়টার দিকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। 

নিহতের পারিবারিক সূত্র জানায়, গত ১১ জানুয়ারি শারীরিক অসুস্থতা নিয়ে জাহাঙ্গীর আলমকে লাকসাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এরপর শরীরের করোনা উপসর্গ দেখা দিলে ১৩ জানুয়ারি রাতে লাকসাম জেনারেল হাসপাতালে থেকে লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্থানান্তর করা হয় এবং ১৫ জানুয়ারি সকালে কোভিড পরীক্ষায় তার করোনা ধরা পড়ে। এদিকে তাঁর শারীরিক অবস্থার অবনতি দেখা দিলে ১৬ জানুয়ারি কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তিনি আজ বৃহস্পতিবার ভোরে মারা যান। 

এদিকে তাঁর মেয়েও করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছে। তাঁর গ্রামের বাড়ি লালমাই উপজেলার পেরুল দক্ষিণ ইউনিয়নের রমাভল্লবপুরে স্বাস্থ্যবিধি মেনে আজ বিকেলে দাফন করার কথা জানিয়েছেন পরিবারের সদস‍্যরা। 

অপরদিকে, গত কয়েক বছর আগে তাঁর সহধর্মিনী মারা যান। এক ছেলে ও এক মেয়ে নিয়ে তিনি লাকসামের নশরতপুরে বসবাস করতেন।
সাবেক কলেজ অধ্যক্ষ জাহাঙ্গীর আলমের মৃত্যুতে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপি, স্থানীয় সরকারমন্ত্রী মো. তাজুল ইসলাম এমপি, লাকসাম উপজেলা চেয়ারম্যান এডভোকেট ইউনুছ ভূঁইয়া, লাকসাম পৌরসভার মেয়র অধ‍্যাপক মো. আবুল খায়ের, লাকসাম উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আবদুল কুদ্দুস, সাধারণ সম্পাদক আওরঙ্গজেব খান রুবেল গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন।