ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

লাকসামে গৃহবধূকে হত্যার অভিযোগ, স্বামী-শশুর পলাতক

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৩ অক্টোবর ২০২২  

লাকসামে সিমা আক্তার (২০) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার (১২ অক্টোবর) দুপুরে উপজেলার মুদাফরগঞ্জ উত্তর ইউনিয়নের নাগঝাটিয়া বড়বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত সিমা নাগঝাটিয়া দক্ষিণ পাড়ার দুবাই প্রবাসী সোহরাব মিয়ার মেয়ে। অভিযুক্ত রাসেল ও গ্রামের ট্রাক ড্রাইভার আব্দুল জলিলের ছেলে।

নিহতের মা রশিদা বেগম জানান, সিমা আক্তারের স্বামী রাসেল হোসেন (৩০) দুবাই থেকে ১০/১২ দিন আগে দেশে আসে। সে ঐ দেশে আরেকটি বিয়ে করেছে এমন কথা শোনার পর সিমা রাসেলকে জিজ্ঞাসা করলে তাকে অমানুষিক নির্যাতন করে। বুধবার সকালেও তাকে মারধর করা হয়। নির্যাতনের একপর্যায়ে অচেতন হয়ে পড়লে রাসেল ও তার মা সিমাকে মুদাফরগঞ্জ বাজারের একটি ক্লিনিকে নিয়ে যায়। পরে কুমিল্লা নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

সিমার মা আরো বলেন, আমার মেয়ের সাথে ৩ বছর আগে রাসেলের বিয়ে হয়। বিয়ের সময় রাসেলকে এক লাখ এবং দুবাই যাওয়ার জন্য আরও একলাখ টাকা যৌতুক দেয়া হয়। পরকীয়ায় বাধা ও যৌতুকের দাবিতে এর আগেও সিমার স্বামী ও পরিবারের লোকজন তাকে শারীরিক ও মানসিক নির্যাতন করতো। নির্যাতনের মাধ্যমে সিমাকে হত্যা করা হয়। আমি হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

এদিকে, রাসেলের মা রাবেয়া বেগম জানান, শুনেছি সিমা বিষ খেয়েছে। বেলা ১২টার দিকে রাসেল আমাকে ফোন দিলে আমি স্কুল থেকে এসে দেখি রাবেয়া ছটফট করছে। তাৎক্ষণিক মুদাফরগঞ্জ বাজারের জেনারেল হসপিটালে নিয়ে যাই। তারা সেখানে না রাখায় কুমিল্লা নিয়ে গেলে ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন।

ওদিকে, গৃহবধূ সিমা আক্তারের মৃত্যুর পর থেকে তার স্বামী ও শ্বশুর পলাতক রয়েছে। সন্ধ্যায় লাকসাম থানা পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে ঘটনাস্থলে আসা লাকসাম থানার উপপরিদর্শক ওমর ফারুক জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হচ্ছে। তার গলায় কালো দাগ পাওয়া গেছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।