ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

লাকসামে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারি ২০২২  

কুমিল্লার লাকসামে ট্রেনে কাটা পড়ে এমরান হোসেন (২৭) নামে এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। মঙ্গলবার বিকেলে লাকসাম চট্টগ্রাম রেলপথের লাকসাম এতিমখানা রোডের রেলক্রসিং আউটার সিগন‍্যালের সামনে এ ঘটনা ঘটে।

প্রত‍্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেল সাড়ে চারটার দিকে লাকসাম রেলওয়ে জংশন স্টেশনের এতিমখানা রোডের আউটার সিগন‍্যালের সামনে মোবাইল ফোনে কথা বলতে বলতে এক যুবক রেল লাইনের উপর দিয়ে হেঁটে যাচ্ছিল। ওই সময় পিছন দিক থেকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকা অভিমূখী মালবাহী কনট্রেইনার ট্রেনের ধাক্কায় রেল লাইনের পাশে ছিটকে পড়ে ওই যুবক। ট্রেন চলে যাওয়ার পর আশপাশের লোকজন তাকে উদ্ধার করে লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে লাকসাম রেলওয়ে থানা পুলিশ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করেন এবং ঘটনাস্থল পরিদর্শন করেন।রেলওয়ে থানা পুলিশের এসআই আবদুল আলিম জানান, ট্রেনে কাটা পড়া ওই যুবকের বাড়ি চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলার হোসেন পুর গ্রামে। তার বাবার নাম আনোয়ার হোসেন। সে চাকরির সুবাদে লাকসামে বসবাস করেন। এ বিষয়ে শাহরাস্তি থানায় যোগাযোগ করে নিহতের স্বজনদের খবর দেয়া হয়েছে।