ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

লাফ দিয়ে শিং পড়ল পায়ে, প্রাণ গেল চিকিৎসকের

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩ নভেম্বর ২০২১  

রংপুরে মাছ কিনতে গিয়ে শিং মাছ লাফ দিয়ে পড়ে পায়ের ওপর। এতে মাছের কাঁটা পায়ে বিঁধে যায়। মাছের বিষে প্রাণ হারান উপজেলা প্রাণিসম্পদ চিকিৎসক শাহ মাহমুদুল হাসান মুরাদ। ঘটনাটি ঘটেছে রংপুরের পীরগাছা বাজারে।

শনিবার রাত সাড়ে ১১টায় উপজেলার ছাওলা ইউনিয়নের আদম (ফকিরবাড়ি) গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শাহ মাহমুদুল হাসান মুরাদ ওই গ্রামের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক শাহ মো. শাহজাহান মিয়ার ছেলে। তিনি পাওটানাহাট দোকান মালিক ব্যবসায়ী সমিতির ১ নম্বর ব্লকের সদস্য।

বিষয়টি নিশ্চিত করেছেন ছাওলা ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বাদশা আলম। 

জানা যায়, গত শুক্রবার উপজেলার পাওটানাহাটে মাছ কিনতে গিয়েছিলেন মুরাদ হাসান। মাছবাজারে গেলে শিং মাছ তার পায়ের ওপর লাফ দিয়ে পড়ে। এ সময় তার পায়ের ওপর শিং মাছটির কাঁটা বিঁধে যায়। এতে তিনি প্রচণ্ড ব্যথা পান। প্রথম দিনে ব্যথা টের না পেলেও পরদিন মুরাদের পা ফুলে যায় এবং যন্ত্রণা অনুভব করতে থাকেন। ব্যথা তীব্র হলে শনিবার রাত ৯টায় মুরাদকে রংপুরের ডক্টরস ক্লিনিকে চিকিৎসার জন্য নেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১১টার দিকে তিনি মারা যান।