ব্রেকিং:
মোবাইল ব্যাংকিং: ২২ কোটি গ্রাহকের লেনদেন ১ লাখ ৩০ হাজার কোটি টাকা ইসরায়েলে হামলার পর বাইডেনকে ফোন দিলেন নেতানিয়াহু ৩১ দিন পর বাংলাদেশি সেই ২৩ নাবিক মুক্ত তরুণ-তরুণীর ধস্তাধস্তির ভিডিও ভাইরাল, কারা তারা? তরমুজের গায়ে এবার ‘মৌসুম শেষের’ হাওয়া, বেড়েছে দাম চালক-সুপারভাইজারের মৃত্যু নিয়ে গল্প সাজিয়েছেন হেলপার: পুলিশ এবার কুকি-চিনের সহযোগী লাল বম গ্রেফতার ব্রাহ্মণবাড়িয়ায় ভারতীয় ৫০ বস্তা চিনিসহ আ.লীগ নেতা আটক কেএনএফের ৩ সদস্যসহ গ্রেপ্তার ৪ ঢাকাসহ ৭ অঞ্চলে ৮০ কিলোমিটার বেগে ধেয়ে আসছে ঝড় সোনালী ব্যাংকের অপহৃত ম্যানেজারকে পরিবারের কাছে হস্তান্তর ফোর্বসের বিলিয়নিয়ার প্রকাশ, ধনীদের তালিকায় বাংলাদেশের আজিজ খান ইতালি থেকে সর্বোচ্চ রেমিট্যান্স পাঠিয়ে সম্মাননা পেলেন ৫ বাংলাদেশি বিএনপির ‘বয়কট ভারত’ আন্দোলনের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাস ভাড়া কমিয়ে প্রজ্ঞাপন বিশ্ববিদ্যালয়ের সর্বক্ষেত্রে জামায়াতের অনুসারী বেশি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করে কুমিল্লা উত্তর জেলা ব্রাহ্মণবাড়িয়ায় হঠাৎ ঝড়ে লন্ডভন্ড কয়েকটি গ্রাম মেট্রোরেল চলাচল স্বাভাবিক বুয়েটে ছাত্রলীগের প্রবেশ: অভিযুক্ত শিক্ষার্থীর সিট বাতিল
  • মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৩ ১৪৩১

  • || ০৬ শাওয়াল ১৪৪৫

লাল রাঙা বিকিনি ব্লাউজে ক্যামেরায় শ্রাবন্তী!

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৩ আগস্ট ২০২২  

টালিউডে তার সৌন্দর্যের পাশে যেন সবাই ফিকে। দিন দিন যেন বয়স কমছে শ্রাবন্তীর। । অভিনেত্রীকে দেখে বোঝার উপায় নাই যে তার ১৯ বছরের একটি পুত্র সন্তান আছে। টলিউড ইন্ডাস্ট্রিতে দীর্ঘ দু-দশক পার করে ফেলবার পড়েও শ্রাবন্তীর উপর থেকে যেন কিছুতেই চোখ সরে না। শ্রাবন্তীর প্রেমে কত পুরুষ অনুরাগীর বুকে ঝড় ওঠে। 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটু বেশি অ্যাক্টিভ শ্রাবন্তী। একের পর এক গ্ল্যামারাস ফটোশুটের ছবি পোস্ট করে চলেছেন নায়িকা। শ্রাবন্তীর ইনস্টাগ্রামের পাতায় চোখ আটকে গেল! লাল রঙা বিকিনি ব্লাউজ আর ট্রান্সপারেন্ট ওড়নায় ধরা দিলেন এই অভিনেত্রী। এরপর ডিপনেক কালো রঙা ব্লাউজ আর ঝলমলে কালো শিফ শাড়িতে ঝলসে উঠলেন এই টলি ডিভা। এমনিতে শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়ে দর্শক মনে কৌতুহলের শেষ নেই। আর সেটা থাকাটাও স্বাভাবিক। এমন অপরূপা কার প্রেমে পড়লেন সেটা জানবার আগ্রহ সবার মনেই থাকে।

নিজের পছন্দের গানগুলোর সঙ্গে একটি ভিডিও শেয়ার করেন এই অভিনেত্রী। আর ক্যাপশনে লেখেন, ‘যে মিউজিক আমাকে নতুন করে এই দেশটার প্রেমে ফেলছে’। ‘চান্দ বালিয়া’, ‘কেশরিয়া’ এবং ‘লীলাবালি’ - তিনটি গানের সঙ্গে নিজের তিনটি লুক শেয়ার করেছেন শ্রাবন্তী। কোনটা ছেড়ে কোনটার তারিফ করবেন সেটাই ভাববার। আরও পড়ুন-‘জিমে যেতে বললেও যায় না’, অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে প্রেম নিয়ে জবাব শ্রাবন্তীর।

 

 

 

 

 

 

View this post on Instagram

 

 

 

 

 

 

 

 

 

 

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

 

 

এই পোস্টের কমেন্ট বক্সে কেউ লিখেছেন, ‘নৈর্সগিক সৌন্দর্য’, তো কেউ লিখেছে, ‘চরম হট লাগছে’। তবে ট্রোলারও পিছু ছেড়েছেন তা নয়। অনেকেই এই ভিডিয়োকে ‘বুড়ো বয়সে ভীমরতি’ বলে উল্লেখ করেছেন। তবে একথা অস্বীকার করবার জো নেই শ্রাবন্তীর কাছে বয়স শুধুই একটা সংখ্যা। দু-দিন পরই অভিনেত্রীর ৩৭ পূর্ণ করবে তা এই ভিডিয়ো দেখলে বোঝা মুশকিল।

শ্রাবন্তীর পেশাগত জীবনের পাশাপাশি নায়িকার ব্যক্তিগত জীবন হামেশাই থাকে চর্চায়। তৃতীয় স্বামী রোশনের সঙ্গে আপতত শ্রাবন্তীর বিচ্ছেদ মামলা কোর্টে বিচারাধীন। তবে ঘর ভাঙতে না ভাঙতেই নতুন সম্পর্কে জড়িয়েছেন নায়িকা এমনই গুঞ্জন। ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর সম্পর্কের চর্চার শেষ নেই। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিরূপের সঙ্গে প্রেমের কথা মানতে না চাইলেও, তাকে বিশেষ বন্ধু বলেই দাবি করেন শ্রাবন্তী। এমনকী, নিজের পাশে এই ‘স্পেশ্যাল ফ্রেন্ড’ সবসময় থাকে বলেও জানান। অভিরূপের তিনটি ভালো দিক সম্পর্কে বলতে গিয়ে শ্রাবন্তী জানান, ‘মানুষ হিসেবে খুব ভালো, খুব পরিবারের দিকে নজর দেয়, যা আমার সবচেয়ে ভালো লাগে আর বন্ধু হিসেবে ভীষণ ভালো। আমি মনের কথা বলতে পারি। আর যেটা আমার খারাপ লাগে তা হল কাজের পর খুব ল্যাদ খায়। জিম করতে বলি তাও করে না।’