ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

লালমাইয়ে লরিচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৩ ডিসেম্বর ২০২২  

 কুমিল্লার লালমাই উপজেলার ফয়েজগঞ্জ এলাকায় লরিচাপায় মো. স্বপন (৩৭) নামে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরেক আরোহী।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) দুপুরের দিকে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত স্বপন একই জেলার সদর দক্ষিণ উপজেলার কাশিপুর গ্রামের বাসিন্দা বলে জানা গেছে। তবে আহত ব্যক্তির পরিচয় জানা যায়নি।

 

লালমাই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোর্শেদুল আলম ভূঁইয়া জানান, ফয়েজগঞ্জ এলাকায় দুইজন আরোহীসহ একটি মোটরসাইকেলকে চাপায় দেয় একটি লরি। এতে আরোহী স্বপন ঘটনাস্থলে নিহত ও অন্যজন গুরুতর আহত হন। আহত ব্যক্তিকে উদ্ধার করে কুমিল্লা নগরীর একটি হাসপাতালে পাঠানো হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। দুর্ঘটনায় নিহত স্বপনের মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘাতক লরিটি জব্দসহ চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।