ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

লালমাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২৩  

কুমিল্লা - নোয়াখালী আঞ্চলিক সড়কের লালমাই উপজেলার হরিশ্চর চৌরাস্তা সংলগ্ন জগতপুর, নিশ্চিন্তপুর
 নামক এলাকায় সড়ক দুর্ঘটনায় বজলুর রহমান (৬৫) নামে এক কৃষক নিহত হয়েছেন। কুমিল্লা থেকে আসা একটি মালবাহী পিকাপ ভ্যান চাপায় তার মৃত্যু হয় বলে জানা গেছে। মঙ্গলবার ১০ জানুয়ারী দুপুরে এ দুর্ঘটনা ঘটে।
নিহত বজলুর রহমান উপজেলার বাগমারা দক্ষিণ ইউনিয়নের আশকামতা গ্রামের মৃত আলী আশ্রাফের ছেলে। তিনি জগতপুর গ্রামে মেয়ের বাড়ীতে যাওয়ার সময় রাস্তা পার হবার সময় তাকে পিকাপ ভ্যান চাপা দেয়। ঘটনাস্থলে তিনি মারা যান।
লালমাই হাইওয়ে থানার এসআই খোরশেদ আলম জানান, মঙ্গলবার দুপুরে লালমাই উপজেলার নিশ্চিন্তপুর এলাকায় আঞ্চলিক সড়ক পারাপার হতে গেলে একটি মালবাহী পিকাপ ভ্যানের সাথে দুর্ঘটনাকবলিত হলে ঘটনাস্থলেই তিনি মারা যান। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।