ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

শখের বসে হেলপার হতে গিয়ে লাশ হলো কলেজ ছাত্র

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৯ আগস্ট ২০২০  

শখের বসে পিকআপ ট্রাকের হেলপার হতে গিয়ে লাশ হয়ে বাড়ি ফিরলো আঃ কাদের (১৭)। গত বৃহস্পতিবার সকালে হাজীগঞ্জ-রামগঞ্জ সড়কে পিকআপ ট্রাক আর বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষের শিকার হয়ে চিকিৎসাধীন অবস্থায় গতকাল শুক্রবার সকালে মারা যায় কাদের। নামাজী, ভদ্র আর ভালো ছাত্র হওয়ার কারণে তার মৃত্যুতে এলাকাবাসীসহ তার সহপাঠীদের মাঝে শোকের ছায়া নেমে আসে। শুক্রবার বাদ আসর জানাজা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হয় কাদেরকে। সে হাজীগঞ্জ উপজেলার বাকিলা ইউনিয়নের ছয়ছিলা তালুকদার বাড়ির হান্নান তালুকদারের বড় ছেলে। তারা ২ ভাই ২ বোন।

কাদের যে স্কুল এ- কলেজ পড়ে সেই আনোয়ার আলী মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের প্রতিষ্ঠাতা পরিবারেরর সদস্য চাঁদপুর জজ কোর্টের আইনজীবী অ্যাডঃ মোঃ ইমাম হোসেন টিটু জানান, একাদশ শ্রেণিতে ভর্তি কার্যক্রমের মাধ্যমে মানবিক শাখায় ভর্তি হয় আঃ কাদের। এসএসসিতে জিপিএ-৪.৫ পেয়েছে। এর মধ্যে বৃহস্পতিবার সকালে আঃ কাদেরের প্রতিবেশী পিকআপ ভ্যান চালক রহিমের সাথে নিতান্ত শখের বশে হেলপার হিসেবে কাজ করতে যায় কাদের। গ্যাস সিলিন্ডার ভর্তি করে কাদেরের পিকআপ ভ্যান হাজীগঞ্জ বাজার পার হয়ে রামগঞ্জের দিকে রওনা দেয়। পথিমধ্যে হাজীগঞ্জের ধোয়াগন্ডা নামক এলাকায় বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী আল-আরাফাহ পরিবহনের একটি বাস দ্রুত গতিতে এসে পিকআপ ভ্যানটিকে সজোরে আঘাত করে। এতে করে পিকআপ ভ্যানটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় কাদের মারাত্মক আহত হয়। সেখান থেকে কাদেরকে পুলিশ উদ্ধার উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েপাঠায়। পরে উন্নত চিকিৎসার জন্যে বিকেলের মধ্যে ঢাকার ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে প্রায় চবি্বশ ঘন্টা আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় গতকাল শুক্রবার সকাল ৯টায় মারা যায় সে।

পুলিশ জানায়, গত বৃহস্পতিবার সকাল ৯টার দিকে হাজীগঞ্জ-রামগঞ্জ সড়কের ধোয়াগন্ডা এলাকায় গ্যাস সিলিন্ডার বহনকারী পিকআপ ভ্যান ও আল-আরাফাহ পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ ঘটে। আল-আরাফাহ বাসটি ঢাকা যাওয়ার সময় ও পিকআপ ভ্যানটি গ্যাসের সিলিন্ডার নিয়ে রামগঞ্জ যাওয়ার পথে এ ঘটনা ঘটে। দুর্ঘটনার পর পর পুলিশ ও স্থানীয়রা আহত কাদের ও পিকআপ চালক রহিমকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। হাজীগঞ্জ থানা পুলিশ দুর্ঘটনা কবলিত দু'টি গাড়িকে পুলিশ হেফাজতে নিয়ে নেয়।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন জানান, পিকআপ ভ্যান ও বাস আমাদের হেফাজতে রয়েছে। ক্ষতিগ্রস্ত পরিবার মামলা করলে তাদেরকে পূর্ণ সহায়তা করা হবে।