ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

শাকিবের বিরুদ্ধে ফাইট ডিরেক্টরের অভিযোগ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

আগামী ২৫ অক্টোবর বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। এবারের ভোটার তালিকায় ফাইট ডিরেক্টর শামীমের নাম পুনরায় সংযোজন করা হয়নি। এ ব্যাপারে সোমবার সন্ধ্যায় শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খানের কাছে উকিল নোটিশ নিয়ে হাজির হন শামীম।

শামীম বলেন, একবার শুটিং করার সময় শাকিব খানের সঙ্গে আমার হাতাহাতি হয়। ব্যক্তিগত জেলাসি থেকে শাকিব খান অন্যায়ভাবে আমার সদস্য পদ বাতিল করেন। শিল্পী সমিতির বর্তমান কমিটি নয়, শাকিব-অমিত প্যানেল অন্যায়ভাবে আমার সদস্যপদ বাতিল করেছিল।

এ ফাইট ডিরেক্টর বলেন, আমি মনে করেছিলাম, বিষয়টি সুরাহা করে নতুন কমিটি আমার ভোটাধিকার ফিরিয়ে দেবেন। কিন্তু শিল্পী সমিতির নির্বাচন উপলক্ষে প্রকাশিত ভোটার তালিকায় আমার নাম না দেখে বর্তমান সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে উকিল নোটিশ নিয়ে যাই। 

উকিল নোটিশ প্রসঙ্গে চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, শামীম ভাই গত দুই বছরে বিষয়টি নিয়ে আমাদের কাছে আসেননি। যে কারণে সদস্য পদ ফিরিয়ে দেয়া হয়নি। শাকিব খান-অমিত হাসান প্যানেল যখন শিল্পী সমিতির দায়িত্বে ছিল তখন তার সদস্য পদ বাতিল করা হয়। বিষয়টি শামীম ভাইকে বুঝিয়ে বলেছি। তিনি বিষয়টি বুঝতে পেরে উকিল নোটিশ ফিরিয়ে নেন। 

চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনের তফসিল ঘোষণার আগে শোনা যায়, এই নির্বাচনে মিশা-জায়েদ ও মৌসুমী-তায়েব প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করবে। দুই প্যানেল থেকে মনোনয়নপত্র কিনলেও শেষ পর্যন্ত মৌসুমী-তায়েব প্যানেল মনোনয়ন জমা দেননি। মৌসুমী স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নিচ্ছেন।