ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

শাহজালালে নয় লাখ টাকার ইয়াবাসহ আটক এক

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১০ অক্টোবর ২০১৯  

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এক হাজার নয়শ’ দশটি ইয়াবাসহ এক ব্যক্তিকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ (এএপি)। যার মূল্য সাড়ে ৯ লাখ টাকা। আটক ব্যক্তি হলো- ছিয়নমং তং ওরফে ছিকন চাকমা (১৮)। ছিয়নমং তং ওরফে ছিকন চাকমা কক্সবাজার জেলার টেকনাফ থানার হোয়াইকং লম্বাঘোনার বাসিন্দা।

মঙ্গলবার রাত সাড়ে বারটার দিকে বিমানবন্দর থানায় এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে নিশ্চিত করেছেন বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন।

তিনি বলেন, মঙ্গলবার বিকেল সাড়ে তিনটার সময় ছিয়নমং তং ওরফে ছিকন চাকমা (১৮) বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বর্হিগামী রাস্তার ডানে গাড়িপার্কিংয়ের পশ্চিম-উত্তর কোনে বটগাছের নিচে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিল। এ সময় ওই এলাকায় নিরাপত্তা ডিউটি করার সময় আসামির গতিবিধি সন্দেহজনক মনে হলে তাকে চ্যালেঞ্জ করে আর্মড পুলিশের দায়িত্বরত সদস্যরা।

এ সময় সে পুলিশের উপস্থিতি দেখে কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরবর্তীতে তাকে বিমানবন্দর আর্মড পুলিশের কাছে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়। তার প্যান্টের পকেট থেকে ১ হাজার নয়শ’ দশ পিস ইয়াবা পাওয়া যায়।

এ প্রসঙ্গে বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন বলেন, বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গনে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিলো ছিকন চাকমা। পরবর্তীতে তার দেহ তল্লাশি করে ইয়াবা পাওয়া যায়। এই ইয়াবার বাজার মূল্য সাড়ে ৯ লাখ টাকা বলে জানা গেছে।

জিজ্ঞাসাবাদে জানিয়েছে, কক্সবাজার টেকনাফে তারেক নামের একজনের কাছ থেকে ইয়াবা সংগ্রহ করে দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করতো।