ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

শিক্ষকের বিরুদ্ধে বৃদ্ধ দম্পতিকে কুপিয়ে আহত করার অভিযোগ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৭ সেপ্টেম্বর ২০২০  

মুরাদনগর উপজেলার বাঙ্গরাবাজার থানাধীন পীরকাশিমপুর এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক বৃদ্ধ দম্পতিকে কুপিয়ে আহত করার অভিযোগ উঠেছে স্কুল শিক্ষকের বিরুদ্ধে।

বৃহস্পতিবার বিকেলে উপজেলার পীরকাশিমপুর গ্রামে এই ঘটনা ঘটে। হামলায় আহত আলী আহাম্মদ (৬০) ও তার স্ত্রী মাজেদা বেগম (৫৫) মাথায় গুরতর আঘাত প্রাপ্ত হয়ে এখন মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনায় অভিযুক্ত কাশিমপুর গ্রামের আলী আশরাফের ছেলে শিপন মিয়া উপজেলা সদরের নুরুন্নাহার বালিকা উচ্চ বিদ্যালয়ের আইসিটি বিষয়ের শিক্ষক।

অভিযোগ সুত্রে জানা যায়, বসতবাড়ীর উঠানে ছাদের পানি পড়াকে কেন্দ্র করে শিক্ষক শিপন মিয়া ও তার পরিবারের সদস্যরা আলী আহাম্মদের সাথে তর্কে জড়িয়ে পড়ে এসময় আলী আহাম্মদের স্ত্রী মাজেদা বেগম ও তার মেয়ে এগিয়ে এলে শিক্ষক শিপনের নেতৃত্বে তার ছোটভাইসহ বেশ কয়েকেজন দেশীয় অস্ত্র নিয়ে তাদের উপর হামলা চালায়। এসময় আলী আহাম্মদ ও তার স্ত্রী মাথায় রক্তাক্ত জখম হয়ে গুরুতর আহত হয়। পরে তাদের শোর-চিৎকার শুনে স্থানীয়রা তাদের উদ্ধার করে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ঘটনার পরে আহতের ভাই মজিবুর রহমান বাদী হয়ে শুক্রবার রাতে ৫জনকে আসামী করে বাঙ্গরাবাজার থানায় একটি মামলা দায়ের করেন।

অভিযুক্ত শিক্ষক শিপন মিয়া বলেন উভয় পক্ষের মাঝে হাতাহাতি হয়েছে। দেশীয় অস্ত্র নিয়ে হামলার কথাটি মিথ্যা। প্রতিহিংসা থেকে এই মামলা করা হয়েছে।

এ ব্যাপারে বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন এঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। আসামীদের গ্রেফতারের পুলিশের অভিযান চলছে।