ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

শিক্ষাবোর্ডে মাসব্যাপী বিজয় দিবস কর্মসূচির উদ্বোধন

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩ ডিসেম্বর ২০১৯  

মহান বিজয় দিবস উপলক্ষে কুমিল্লা শিক্ষাবোর্ডের উদ্যোগে মাসব্যাপি বিভিন্ন কর্মসূচির উদ্বোধন করা হয়। সোমবার বিকাল ৪টায় শিক্ষাবোর্ড মাঠে বেলুন উড়িয়ে কর্মসূচির উদ্বোধন করেন বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মোঃ আবদুস ছালাম।

উদ্বোধনী অনুষ্ঠানে শিক্ষা বোর্ড চেয়ারম্যান প্রফেসর মোঃ আবদুস ছালাম জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধার সাথে স্মরণ করে বলেন, এদেশে জাতির জনকের জন্ম না হলে বাঙালিরা কখনো স্বাধীন দেশের চিন্তাও করতে পারতো না। তাই আজকের এই দিনে জাতির জনকসহ তাঁর পরিবারের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করছি।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা সরকার জাতির জনকের স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ার যে লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। আজকের এই দিনে আমরা জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নত বাংলাদেশ গড়ার ভীষণ বাস্তবায়নে সবাইকে স্ব-স্ব অবস্থান থেকে আন্তরিকভাবে কাজ করার আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন বোর্ডের সচিব নূর মোহাম্মদ, কর্মসূচির উদযাপন কমিটির আহবায়ক ও পরীক্ষা নিয়ন্ত্রক ড. মোঃ আসাদুজ্জামান, কলেজ পরিদর্শক প্রফেসর মোঃ জহিরুল ইসলাম পাটোয়ারী, বিদ্যালয় পরিদর্শক মোঃ আজারুল ইসলাম, উপপরিচালক (হিওনি) মোহাম্মদ ছানাউল্ল্যাহ, উপ-বিদ্যালয় পরিদর্শক মোহাম্মদ কামরুজ্জামান, উপ-কলেজ পরিদর্শক বিজন কুমার চক্রবর্তী, উপ-পরীক্ষা নিয়ন্ত্রক (সনদ) ড. মোঃ শফিকুল ইসলাম, উপ-সচিব (প্রশাসন) এ.কে.এম.সাহাব উদ্দিন, উপ-বিদ্যালয় পরিদর্শক মোঃ জাহিদুল হক উপ-সচিব একাডেমিক মোহাম্মদ সাফায়েত মিয়া, উপ-পরীক্ষা নিয়ন্ত্রক (উচ্চ মাধ্যমিক) মোহাম্মদ হাবিবুর রহমান, উপ-পরীক্ষা নিয়ন্ত্রক (মাধ্যমিক) মোহাম্মদ শহিদুল ইসলাম, হিনাব রক্ষণ অফিসার মোঃ গোলাম হোসেন, সিনিয়র সিস্টেম এনালিস্ট প্রকৌশলী বিকাশ চন্দ্র মল্লিক, সিস্টেম এনালিস্ট সুব্রত মিশ্র, প্রোগ্রামার মোঃ আবদুর রউফ, কর্মচারী ইউনিয়নের সভাপতি মোঃ আবদুল খালেক, সাধারণ সম্পাদক সৈয়দ মকবুল আহমেদ, সহ-সভাপতি মোঃ আবদুর রশীদ, যুগ্ম সম্পাদক ইমাম হোসেন প্রমুখ।

মহান বিজয় দিবসের কর্মসূচির মধ্যে রয়েছে আলোকসজ্জা, বিজয় র‌্যালি, জাতির জনকের ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ, মিলাদ মাহফিল, আলোচনা, ক্রীড়া প্রতিযোগিতা ও র‌্যাফেল ড্র।