ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

শিশু ধর্ষণের ৪৭ দিন পর মিলল ‘ধর্ষকের’ মাথার খুলি-হাড়

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৬ এপ্রিল ২০২১  

শিশু ধর্ষণ মামলার পর নিখোঁজ হন ৬২ বছর বয়সী ছোট মিয়া। এরপর বিভিন্ন স্থানে খুঁজেও তার সন্ধান পাননি পুলিশ কিংবা পরিবারের লোকজন। অবশেষে ৪৭ দিন পর খোঁজ মেলে তার। তবে জীবিত নয়, একটি নির্জন এলাকায় পাওয়া গেল ছোট মিয়ার কঙ্কাল।

শনিবার দুপুরে কুমিল্লার তিতাস উপজেলার কলাকান্দি ইউনিয়নের দড়ি মাছিমপুর গ্রাম সংলগ্ন সরিষাবাগ থেকে কঙ্কালটি উদ্ধার করা হয়। নিহত ছোট মিয়া জেলার দেবীদ্বার পৌর শহরের ভিংলাবাড়ি গ্রামের আহাম্মদ আলীর ছেলে।

স্থানীয়রা জানায়, শনিবার সকালে ফসলি জমিতে কাজ করতে যাচ্ছিলেন কয়েকজন কৃষক। পথে সরিষাবাগের জমির এক পাশে কঙ্কালটি দেখে পুলিশে খবর দেন তারা। পরে ঘটনাস্থল থেকে মাথার খুলি, বুকের হাড়, হাত ও পায়ের হাড্ডিগুলো উদ্ধার করে পুলিশ। কঙ্কালের সঙ্গে একটি পাঞ্জাবি, পকেটে টুপি, মাস্ক, শ্বাসকস্টজনিত রোগ নিরাময়ে ইনহেলাসহ কিছু ওষুধ ও একটি বন্ধ মোবাইল ফোন পাওয়া যায়। মোবাইল ফোনের মাধ্যমে ছোট মিয়ার পরিচয় উদঘাটন করা হয়।

তিতাস থানার ওসি সৈয়দ আহসানুল ইসলাম বলেন, উদ্ধার করা মোবাইল ফোনের মাধ্যমে মৃত ব্যক্তির পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তার আত্মীয়-স্বজনকে থানায় ডেকে আনলে ওই মোবাইলে থাকা নম্বরগুলো শনাক্ত করেন।

ওসি আরো বলেন, পরিবারের সদস্যদের ডিএন’র আলামত সংগ্রহ ও সুরতহাল রিপোর্ট তৈরি করে কঙ্কালটি কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

৫ মার্চ নিজ বাড়ির পাশে একটি মুদি দোকানে ধর্ষণের শিকার হয় নয় বছর বয়সী এক শিশু। এ ঘটনায় ৭ মার্চ ছোট মিয়াকে একমাত্র আসামি করে দেবীদ্বার থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন ভুক্তভোগী শিশুটির মা। এর পরদিন থেকে নিখোঁজ হন ছোট মিয়া।