ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন ইউএনও

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০১৯  

কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলায় তীব্র শীতে রাতের বেলায় বিভিন্ন এলাকায় ঘুরে ঘরে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া সিদ্দিকা।

মঙ্গলবার রাতে উপজেলা সদর ইউনিয়নের নন্দীপাড়া গুচ্ছগ্রাম, ব্রাহ্মণপাড়া সদর বাজার, ধান্যদৌল, বড়ধুশিয়া ও চান্দলা এলাকায় ঘরে ঘরে গিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে দেওয়া এ কম্বল বিতরণ করেন তিনি।

কম্বল বিতরণের সময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কশিনার মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন সহকারী প্রকৌশলী আবু সাইদ প্রমুখ।

কম্বল বিতরণকালে উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া সিদ্দিকা বলেন, সমাজের অসহায় মানুষের কথা চিস্তা করে মাননীয় প্রধানমন্ত্রী কম্বল পাঠিয়েছেন। উপজেলার একটি মানুষও যেন এই শীতে কষ্ট না পায় সে জন্য এ কম্বল বিতরণ করা হচ্ছে।

তিনি আরো জানান, ইতি মধ্যে উপজেলা বিভিন্ন গ্রামের বীর মুক্তিযোদ্ধাদের মাঝে পর্যাপ্ত পরিমাণে কম্বল বিতরণ হয়েছে। পাশাপাশি শীতার্ত গরিব, অসহায় পরিবারের মাঝে ইউনিয়ন পরিষদের মাধ্যমে কম্বল বিতরণের কার্যক্রম চলছে। রাত ৯ টা থেকে শুরু করে মধ্যরাত পর্যন্ত এ কম্বল বিতরণ কার্যক্রম চলে।