ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

শুদ্ধি অভিযানের গতি বাড়াতে হবে: জি এম কাদের

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৮ অক্টোবর ২০১৯  

জাতীয় পার্টির চেয়ারম্যান জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, বিরোধী দল হিসেবে আমরা বরাবরই বলেছি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুদ্ধি অভিযান একটি যুগান্তকারী পদক্ষেপ। শুদ্ধি অভিযান অব্যাহত রাখতে হবে। সেইসঙ্গে অভিযানের গতি বাড়াতে হবে।

রোববার রাজধানীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে বিভাগীয় সাংগঠনিক টিমের সমন্বয় সভায় তিনি এসব কথা বলেন।

এ সময় কাদের বলেন, সম্প্রতি ভারতের সঙ্গে বাংলাদেশের যে সব চুক্তি সম্পাদিত হয়েছে তাতে দেশদ্রোহীতার কিছু নেই। পক্ষান্তরে ভারতের পক্ষে যেসব চুক্তি হয়েছে তার কিছু কিছু ক্ষেত্রে বাংলাদেশই বেশি লাভবান হবে।

তিনি বলেন, বুয়েটে আবরার হত্যার যে অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে এর বিচার যেন কোনোভাবে কেউ বিতর্কিত করতে না পারে সেদিকে নজর রাখতে হবে। দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনতে হবে। যেন ভবিষ্যতে এ ধরনের ন্যক্কারজনক ঘটনা কেউ ঘটানোর দুঃসাহস না পায়।