ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

শুরু পাবজি মোবাইল ক্যাম্পাস চ্যাম্পিয়নশিপ বাংলাদেশ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১১ নভেম্বর ২০২০  

পাবজি ভক্তদের জন্য এবারের উদযাপন হবে একেবারে অন্যরকম। কারণ শীঘ্রই শুরু হতে যাচ্ছে পাবজি মোবাইল ক্যাম্পাস চ্যাম্পিয়নশিপ বাংলাদেশ ২০২০ । আকর্ষণীয় নতুন নতুন আপডেট, টুর্নামেন্ট, ম্যাপ এবং ইন-গেম ইভেন্টসহ নানান আয়োজনে বছরটা দারুণ কেটেছে সারাবিশ্বে ছড়িয়ে থাকা পাবজি মোবাইল কমিউনিটির। বহুল প্রত্যাশিত এই টুর্ণামেন্টে বাংলাদেশি পাবজি ভক্তদের জন্য থাকছে দক্ষতা ও মেধা প্রদর্শনের পাশাপাশি ১৭ লাখ টাকার প্রাইজ পুল জিতে নেওয়ার অনন্য সুযোগ।

অনন্য এই টুর্নামেন্ট শুরুর মাধ্যমে বাংলাদেশের মেধাবী কলেজ শিক্ষার্থীদের নিজেদের নাম ইস্পোর্টস কমিউনিটিতে প্রতিষ্ঠিত করার একটি প্ল্যাটফর্ম তৈরি করে দিচ্ছে পাবজি মোবাইল। বাংলাদেশের বড় পরিসরের ইস্পোর্টস ইভেন্টের এ-গেমে বাংলাদেশি গেমারদের সেরা দক্ষতা ও পারদর্শিতা প্রমাণের একটি বিশেষ ক্ষেত্র হয়ে উঠতে যাচ্ছে এই টুর্নামেন্ট। ইংরেজি এবং বাংলাতে লাইভ স্ট্রিম হতে যাওয়া এই চ্যাম্পিয়নশিপের লড়াই ১৬ নভেম্বর শুরু হয়ে এর সর্বপ্রথম ক্যাম্পাস চ্যাম্পিয়নের মাথায় মুকুট তুলে দিয়ে টুর্নামেন্টের ইতি টানবে ২৭ ডিসেম্বর।

টুর্নামেন্টে অংশ নেওয়ার জন্য প্রত্যেক প্লেয়ারকে (নিজেদের সদস্য নিয়ে গঠিত দল হিসেবে) https://pubgmobilebangladesh.com-এ প্রবেশ করে ক্যাম্পাস চ্যাম্পিয়নশিপের জন্য নিবন্ধন করতে হবে। ক্যাম্পাস চ্যাম্পিয়নশিপের জন্য নিবন্ধন করার সময় টিম রোস্টারে প্রত্যেক প্লেয়ারকে পাবজি মোবাইলের ‘লেভেল ২০’ কিংবা তার বেশি লেভেল খেলার অভিজ্ঞতা এবং টিপিপি বা এফপিপি যেকোন একটি মোডে পাবজি মোবাইল ‘প্লাটিনাম ফাইভ’ অথবা তার অধিক লেভেলে একটি র‌্যাংকিং থাকতে হবে।

 

ক্যাম্পাস চ্যাম্পিয়নশিপে অংশ নিতে হলে প্লেয়ারকে অবশ্যই কলেজ অথবা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থী হতে হবে। ১৬ নভেম্বর থেকে ২২ নভেম্বর এই ৭ দিন নিবন্ধন করা যাবে।  চ্যাম্পিয়নশিপের মূল পর্ব শুরু হওয়ার আগে প্রত্যেক দলকে ইন-গেম কোয়ালিফায়ার্স পর্বে পরবর্তী রাউন্ডে খেলার যোগ্যতা প্রমাণ করতে হবে। এই পর্ব থেকে বাছাইকৃত ২৫৬টি দল মূল পর্বে অংশগ্রহণ করবে। টুর্নামেন্টটি রাউন্ড-১ অনলাইন কোয়ালিফায়ার্স, রাউন্ড ২- কোয়ার্টার ফাইনালস, রাউন্ড ৩ সেমি ফাইনালস এবং গ্র্যান্ড ফিনালে এই চারটি পর্বে অনুষ্ঠিত হবে। চূড়ান্ত পর্ব অর্থাৎ গ্র্যান্ড ফিনালেতে সর্বশেষ ১৬টি দল শ্রেষ্ঠত্বের মুকুট অর্জনের জন্য নিজেদের মধ্যে লড়াই করবে।

চ্যাম্পিয়নশিপের র‌্যাংকিংয়ে প্রথম স্থান অর্জনকারী দল পাবে ৬,০০,০০০ টাকা; দ্বিতীয় স্থান অর্জনকারী দল পাবে ২,৫০,০০০ টাকা এবং তৃতীয় স্থান অর্জনকারী দল পাবে ১,৫০,০০০ টাকা। এছাড়া গ্র্যান্ড ফিনালেতে অংশ নেওয়া প্রত্যেক দলকেও দেওয়া হবে নগদ অর্থ পুরষ্কার।

বাংলাদেশের গেমারদের সেরা দলগুলোর দুর্দান্ত ও কৌশলগত লড়াই প্রদর্শনের একটি অ্যাকশন-প্যাকেজড ইভেন্ট হতে যাচ্ছে পাবজি মোবাইল ক্যাম্পাস চ্যাম্পিয়নশিপ বাংলাদেশ ২০২০-এর প্রথম এডিশনটি। জাতীয় পর্যায়ে নিজস্ব দক্ষতা প্রমাণ করতে ইচ্ছুক গেমারদের জন্য এটি নতুন এক সম্ভাবনার দ্বার উন্মোচন করে দিচ্ছে। গেমার হিসেবে নিজের দক্ষতা দেখিয়ে দিতে এবং একটি অথেনটিক গেমিং এক্সপেরিয়েন্সের সাক্ষী হতে চাইলে, টুর্নামেন্টে নিবন্ধন করে শ্রেষ্ঠত্বের প্রমাণ দিয়ে সম্মানজনক বিজয় ঘরে তুলে নিন! 
নিবন্ধন করুন, খেলুন এবং জিতুন!

গেমের নিবন্ধন প্রক্রিয়াসহ বিস্তারিত জানতে ভিজিট করুন- - https://pubgmobilebangladesh.com