ব্রেকিং:
হাসিল নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল বাজারে লঙ্কাকাণ্ড টিনের বেড়ায় বিদ্যুতের তার চাঁদপুরে অর্ধশত গ্রামে ঈদ উদযাপন স্বস্তিতে ঘরমুখো মানুষ যেভাবে গড়ে ওঠে শতবর্ষী কুমিল্লা কেন্দ্রীয় ঈদগাহ বেশি ভাড়া রাখায় উপকূল পরিবহনকে জরিমানা মিয়ানমার সীমান্তের পরিস্থিতি মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ রাখাইনে বড় সংঘাতের আশঙ্কা, বাসিন্দাদের সরে যাওয়ার নির্দেশ একদিনে পদ্মাসেতুর আয় পৌনে ৫ কোটি টাকা চামড়া সিন্ডিকেটের বিরুদ্ধে র‌্যাবের কঠোর হুঁশিয়ারি ঈদে ট্রেনে মানুষের নির্বিঘ্নে বাড়ি যাওয়ার ব্যবস্থা করা হয়েছে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে সকল রাজনৈতিক দলকে আমন্ত্রণ খাদ্যসামগ্রী ও দেড় শতাধিক মানুষ নিয়ে জাহাজ গেল সেন্ট মার্টিন কুমিল্লায় বেতন-বোনাসের দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ আফজাল খান পত্নী বীর মুক্তিযোদ্ধা নার্গিস আফজালের ইন্তেকাল কুমিল্লায় গরুবোঝাই ট্রাক উল্টে ২ জন নিহত; মারা গেল ৩ গরু কুমিল্লার ৭ উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের শপথ গ্রহণ কুমিল্লায় মৃত্যুদণ্ড প্রাপ্ত আসামী গ্রেফতার দেবিদ্বারে নিজ কার্যালয়ে যেতে পারছেন না চেয়ারম্যান মিঠু ছাত্রী সংঘ সিনেমায় কুমিল্লার ছেলে রুবেল
  • সোমবার ১৭ জুন ২০২৪ ||

  • আষাঢ় ২ ১৪৩১

  • || ০৯ জ্বিলহজ্জ ১৪৪৫

শ্বশুরবাড়ি যাওয়ার টাকা না থাকায় যুবকের আত্মহত্যা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৯ জুলাই ২০২২  

দিনাজপুরের বিরামপুর উপজেলায় টাকার অভাবে স্ত্রীকে নিয়ে শ্বশুরবাড়ি যেতে না পারায় তানিম নামে এক যুবক আত্মহত্যা করেছেন।

শুক্রবার সকালে বিরামপুর পৌর শহরের শান্তিনগর মহল্লায় এ ঘটনা ঘটে। নিহত তানিম একই মহল্লার শাহিনের ছেলে। 

স্থানীয়রা জানান, তানিম প্রেম করে আট মাস আগে পার্শ্ববর্তী কল্যাণপুর গ্রামের এক মেয়েকে বিয়ে করেন। এ বিয়ে প্রথমে তানিমের বাবা মেনে না নিলেও চার মাস আগে তার স্ত্রীকে বাড়িতে তুলে নেন। শুক্রবার স্ত্রীকে নিয়ে তানিমের শ্বশুরবাড়ি যাওয়ার কথা ছিল।
 
তারা আরো জানান, তানিমের কাছে টাকা না থাকায় তার দাদির কাছে ৪০০ টাকা ধার চান। দাদি টাকা দিতে না চাওয়ায় তানিম নিজ ঘরে গিয়ে দরজা বন্ধ করে দেন। অনেক সময় ধরে দরজা বন্ধ থাকায় পরে জানালা দিয়ে দেখা যায় তানিম গলায় ফাঁস দিয়েছেন।

পরে পরিবারের লোকজন এবং প্রতিবেশীরা ঘরের দরজা ভেঙে তানিমকে উদ্ধার করে বিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিরামপুর থানার পরিদর্শক (তদন্ত) নওয়াবুর রহমান জানান, ময়নাতদন্তের জন্য লাশ দিনাজপুর এম আব্দুল রহিম মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।