ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সংসদ সদস্যের উপস্থিতিতে হোমনায় খাবার ও নিরাপত্তা সরঞ্জাম বিতরণ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৫ এপ্রিল ২০২০  

করোনাভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা পেতে হাটবাজার অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে। মানুষের চলাফেরা এখন নিয়ন্ত্রিত। এ অবস্থায় কর্মহীন হয়ে পড়েছেন দিনমজুর, রিকশাচালকসহ নিম্ন আয়ের শ্রমজীবীরা।

করোনা ভাইরাস প্রতিরোধে টানা ছুটিতে কর্মহীন মানুষদের জন্য কুমিল্লা হোমনা সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরীর উদ্যোগে শিশু খাদ্য ও পিপিই সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার সকাল ১০ টার দিকে কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরীর নিজস্ব অর্থায়নে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও হোমনা থানায় ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) ও স্যানিটেশন সামগ্রী বিতরণ করা হয় । পরে হোমনা আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে সামাজিক নিরাপদ দুরত্ব মেনে পৌর সভার নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্যসামগ্রী ও শিশুখাদ্য বিতরণ করা হয়।

জানাগেছে,সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী সরকারী অনুদান ছাড়াও তার নিজস্ব অর্থায়নে হোমনা উপজেলায় নিম্ন আয়ের খেটে খাওয়া ১০ হাজার মানুষের মাঝে খাদ্যসামগ্রী ও ১ হাজার শিশু খাদ্য বিতরণ করছেন । এ কর্মসূচী অব্যহত থাকবে ।

এ সময় তিতাস উপজেলা চেয়ারম্যান পারভেজ হোসেন, পৌর মেয়র এ্যাড. নজরুল ইসলাম, হোমনা উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মহাসিন সরকার, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কায়েস আকন্দ, উপজেলা আ‘লীগের সাংগঠনিক সম্পাদক শাহিনুজ্জামান খোকন, যুগ্ন সম্পাদক গাজী ইলিয়াছ,পৌর আ’লীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন , আ‘লীগের সদস্য মাহবুরুর রহমান খন্দকার,গণ পাঠাগারের পরিচালক আবদুস সালাম ভূইয়া,কৃষকলীগের সভাপতি হাজী মুকবুল হোসেন, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি দেলোয়ার হোসেন ফারুক, সাধারণ সম্পাদক মনিরুজামান মনির, পৌর যুবলীগের সভাপতি জহিরুল ইসলাম প্রিন্স , তাঁতীলীগের সভাপতি হারুন অর রশিদ, ছাত্রলীগের সভাপতি ফয়সাল সরকার সহ দলীয় নেতাকর্মীরা এ সময় উপস্থিত

এতে প্রধান অতিথি বলেন, সরকারে এই খাদ্যসামগ্রী কর্মহীন মানুষের বেঁচে থাকার আহার। মহামারি করোনা পরিস্থিতি থেকে নিজেকে ও দেশকে রক্ষা করতে হলে সরকারের নীতিমালা অনুসরণ করে সামাজিক দুরত্ব বজায় রেখে পরিস্কার পরিচ্ছন্ন থাকার আহ্বান জানান।