ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সকল বিভেদের অবসান ঘটিয়ে তিতাসে নৌকার প্রার্থী পারভেজ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০১৯  

কুমিল্লার তিতাস উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে নৌকার টিকেট পেলেন কুমিল্লা উত্তর আওয়ামী লীগের সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান পারভেজ হোসন সরকার।

দলীয় মনোনয়ন  পেতে ৩ জন নেতা  আবেদন করেন দলীয় হাই কমান্ডে। তারা হলেন স্থগিত হওয়া বিগত নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মো. শাহিনুল ইসলাম সোহেল সিকদার, বিদ্রোহী প্রার্থী কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. পারভেজ হোসেন সরকার এবং কুমিল্লা উত্তর জেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক সারোয়ার হোসেন বাবু। দলের সভাপতি মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মনোনয়ন প্রত্যাশীদের রাজনিতিক ক্যারিয়ার ও বর্তমান রাজনিতিক অবস্থান পর্যালোচনা করে মো. পারভেজ হোসেন সরকারকে দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন দেন।

পারভেজ হোসেন সরকার মনোনয়ন পেযেছেন এমন খবর তিতাসে জানা জানি হলে তিতাসরে সর্বস্তরের জনগণ তাকে অভিনন্দন জানান এবং বিনা প্রতিদ্বন্দিতায় চেয়ারম্যান নির্বাচিত  হবেন বলেও  প্রত্যাশা করেন। দলের নেতাকর্মীরা বলেন আর নয় বিভেদ দলীয় প্রার্থীকে নির্বাচিত করে স্থানীয় এমপি সেলিমা আহমাদ মেরীর হাতকে শক্তিসালী করে প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার শ্লোগান আসছে আলোর প্রহর.গ্রাম হবে শহর বাস্তবায়ন করতে হবে এবং তিতাস উপজেলাকে সন্ত্রাস ও মাদক  মুক্ত করতে হবে। আগামী ২১ অক্টোবর তিতাস উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।