ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

সন্তানরা কোন ধর্মের জানালেন শাহরুখ খান

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৭ জানুয়ারি ২০২০  

আমি মুসলমান আর আমার স্ত্রী গৌরী হিন্দু। তবে আমার তিন সন্তান শুধুই ভারতীয়। আমার বাড়িতে হিন্দু, মুসলিম, কে কোন ধর্মের এসব নিয়ে চর্চা হয় না। সম্প্রতি ডান্স প্লাস ফাইভ নামের একটি টিভি শো-তে হাজির হয়ে এমন মন্তব্য করেছেন বলিউড বাদশা শাহরুখ খান।

রোববার ভারতের প্রজাতন্ত্র দিবসে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল শাহরুখের সেই ভিডিও। শাহরুখ বলেন, অনেক সময় স্কুলের ফরমে কোন ধর্ম সেটা পূরণ করতে হয়। আমার মেয়ে যখন ছোট, ও এসে জিজ্ঞাসা করেছিল বাবা আমি কোন ধর্মাবলম্বী? উত্তরে বলেছিলাম, আমরা ভারতীয়, বিশেষ কোনো ধর্মের নই আর হওয়া উচিতও নয়।

১৯৯১ সালের ২৫ অক্টোবর দিল্লির এক ব্রাহ্মণ পরিবারের মেয়ে গৌরী শিবারকে ভালোবেসে বিয়ে করেছিলেন শাহরুখ খান। হিন্দু রীতিতেই গৌরীর গলায় মালা পরিয়েছিলেন তিনি। দুই ছেলে আরিয়ান, আবরাম ও মেয়ে সুহানাকে নিয়ে শাহরুখ-গৌরীর সুখের সংসার। 

দীর্ঘদিন এক ছাদের নিচে বসবাস করে ভালোবাসা, পারস্পরিক সমঝোতা এবং বিশ্বস্ততার অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন সফল এ দম্পতি। শাহরুখের বাড়িতে যেভাবে আড়ম্বরের সঙ্গে ঈদ উদযাপন হয়, ঠিক সেভাবেই হয় গণেশ চতুর্থী। 

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন- শাহরুখ খানের ভাইরাল ভিডিও