ব্রেকিং:
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত সিদ্দিকী নির্বাচনে ভোটার উপস্থিতি না থাকলে সেটা কলঙ্কজনক হবে নির্বাচনী দায়িত্ব পালনে সম্পূর্ণ প্রস্তুত বিজিবি
  • মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

সম্পত্তির লোভে বোনকে কুপিয়ে হত্যার চেষ্টা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

কুমিল্লার ব্রাক্ষণপাড়া উপজেলা সদরের ভগবান সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে দক্ষিন পাশের বাড়িতে সম্প্রত্তির আত্মসাতের লোভে পূর্ব বিরোধের জের ধরে আপন বোনকে সশস্ত্র হামলা চালিয়ে হত্যার চেষ্টা করে। ঘটনাটি ঘটেছে শুক্রবার বিকালে স্হানীয়রা আহত শাহীদা বেগমকে উদ্ধার করে প্রথমে ব্রাক্ষণপাড়া হাসপাতালে পরে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এঘটনায় অভিযোগের প্রেক্ষিতে থানা পুলিশ অভিযান চালিয়ে শাহজাহান নামের এক ঘাতককে মঙ্গলবার দুপুরে আটক করে।

মামলার বিবরনে জানা যায় জেলার ব্রাক্ষণপাড়া উপজেলা সদরের ভগবান সরকারি উচ্চ বিদ্যালয় মাঠের দক্ষিণ পাশের মৃত মোঃ শহীদুল ইসলাম জীবিত থাকাকালীন গত ৫-৬ বছর পূর্বে তার একমাত্র কন্যা শাহীদা বেগম (২৪) কে তার জামাতা মোঃ দুলাল হোসেন সহ ওই খানে একটি নতুন বাড়ি নির্মাণ করে গ্রামের সাহেব সর্দার, চেয়ারম্যান ও মেম্বারদের এবং অপর দুই পুত্র সন্তান শাহজান, শাহাদাৎএর সম্মুখে বসবাসের জন্য বলে যান। এমনি কি নতুন বাড়টি মেয়ে ও জামাতার নামে দিয়ে যান এবং তারা বিগত ৫-৬ বছর ধরে বসবাস করে আসছে।

শাহীদা বেগম ও তার স্বামী মোঃ দুলাল হোসেন অভিযোগ করে বলেন যে তাদের কে বসবাসের জন্য দেওয়া বাড়ি আত্মা সাতের লক্ষ্যে তার আপন ভাই শাহজাহান (৩০) শাহীদা বেগম ও তার স্বামী মোঃ দুলাল হোসেন কে এবাড়ি থেকে তাড়িয়ে দিতে বিভিন্ন সময় বিভিন্ন ভাবে ভয়ভীতি হুমকি ধামকি দিচ্ছে।

এ নিয়ে শাহীদা বেগম এলাকার সাহেব সর্দার, চেয়ারম্যান ও মেম্বারদের কে বিচার দেন মিমাংশার জন্য কিন্তু শাহজাহান ও তার স্ত্রী তারা মানতে নারাজ। এমনকি ডাকা বিচার বৈঠক কে তারা কেয়ার করে না। এই পূর্ব বিরোধের জের ধরে গত শুক্রবার বিকালে  শাহীদা বেগম এর বড় ভাই তাকে হত্যার উদ্দেশ্যে তার স্ত্রী জান্নাত বেগম(২৫) সহ ২-৩ জন দেশীয় অস্ত্র সশ্ত্র দা লাঠি নিয়ে হামলা চালিয়ে রক্তাক্ত জখম করে।

এসময় শাহীদা বেগম এর আত্মাচিৎকারে এলাকা বাসী এগিয়ে এসে মূমূর্ষ অবস্হায় তাকে উদ্ধার করে প্রথমে ব্রাক্ষণপাড়া হাসপাতালে পরে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় শাহীদা বেগম এর স্বামী মোঃ দুলাল হোসেন বাদী হয়ে  সোমবার রাতে ২ জনকে নামীয় ২-৩ জনকে বেনামী আসামি করে ব্রাক্ষণপাড়া থানায় অভিযোগ দায়ের করে। থানা পুলিশ  মঙ্গলবার দুপুরে অভিযান চালিয়ে অভিযুক্ত প্রধান আসামি শাহজাহান আটক করে এলাকা থেকে। বাদী মোঃ দুলাল হোসেন অভিযোগ করে বলেন আসামির লোক জনের তাকে বিভিন্ন ভাবে ভয়ভীতি হুমকি ধামকি দিচ্ছে মামলা তুলে নেয়ার জন্য। এতে তিনি মারাত্মক হুমকি ও নিরাপত্তা হীনতায় ভূগছেন।