ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

‘সরকারের উন্নয়নে ঈর্ষান্বিতরাই পদ্মা সেতু নিয়ে গুজব ছড়াচ্ছে’

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৪ জুলাই ২০১৯  

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, যারা সরকারের উন্নয়নে ভীত তারাই পদ্মা সেতু নিয়ে বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে। তিনি বলেন, আপানার এগুলো বিশ্বাস করবেন না। এই অপপ্রচারকারীদের শনাক্ত করে আইনের হাতে তুলে দেয়ার আহ্বান জানান।

শনিবার বিকেলে চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে উপজেলা পরিষদ মাঠে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার। এই সরকারের বাইরে দেশে আর কোনো নতুন সরকার আসবে না। সরকারের উন্নয়নে ইর্ষান্বিত হয়ে পদ্মা সেতু নিয়ে গুজব ছড়ানো হচ্ছে। মানুষের মাথা লাগবে বলে যে মিথ্যা কথা বলছে তা গুজব ছাড়া কিছুই নয়। 

তিনি বলেন, বিজ্ঞানের যুগে এ ধরনের গুজব মানুষ বিশ্বাস করে না। সেতুতে রড, সিমেন্ট, বালু ছাড়া অন্য কিছুই লাগে না। যারা এই গুজব ছড়াচ্ছে তাদের ধরে পুলিশে দিন। আতঙ্কিত হওয়ার কিছুই নেই।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাড. নুরুল আমিন রুহুল, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. রুহুল আমিন, মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান এমএ কুদ্দুস প্রমুখ।