ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

সরাইলে সালিশে করা জরিমানার ৫ হাজার টাকা চাইতে গিয়ে খুন

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৮ জানুয়ারি ২০২১  

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে জরিমানার টাকা চাওয়ায় হোসেন(৫০) নামের এক ব্যাক্তিকে হত্যার অভিযোগ উঠেছে তার দুই-চাচাতো ভাইয়ের বিরুদ্ধে।

রবিবার( ১৭ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার পানিশ্বর ইউনিয়নে এ ঘটনা ঘটে।

নিহত হোসেন মিয়া একই এলাকার শোলাবাড়ি গ্রামের মৃত হাজী লাল মিয়ার ছেলে। তিনি এলাকায় সালিশকারক হিসেবে পরিচিত ছিল।

নিহতের ছোটভাই আনোয়ার বলেন, গত বুধবার ক্রিকেট খেলাকে কেন্দ্র করে শোলাবাড়ির কুলির বাড়ির ছেলেদের সাথে (তাদের)এজামতের বাড়ির ছেলেদের ঝগড়া হয়। পরেরদিন পানিশ্বর ইউনিয়নের চেয়ারম্যান মো. নুরুল হক ও স্থানীয় সালিসিতে এজামতের বাড়ির লোকদেরকে এক লক্ষ টাকা জরিমানা হয়। এর মধ্যে একই বাড়ির হোসেনকে পাঁচ হাজার ও দুলালসহ মনিরকে একত্রে পাঁচ হাজার টাকা জরিমানা ভাগ করে দেওয়া হয়। হোসেনের জরিমানার টাকা ঠিকই দিলেন কিন্তু দুলাল ও মনির জরিমানার টাকা দেয়নি। আজকে বিকেলে হোসেন জরিমানার টাকা চাওয়ায় মৃত ফালু মিয়ার ছেলে দুলাল ও মনির তার উঠানে গিয়ে বুকে কিল-ঘুষি শুরু করেন। পরে হোসেন উঠানে পড়ে গিয়ে স্ট্রোক করেন।

সন্ধ্যার দিকে হোসেনকে উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসেন তার পরিবারের অন্যান্য সদস্যরা।

কর্তব্যরত চিকিৎসক ডা. ফাইজুর রহমান ফয়েজ জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই হোসেনের মৃত্যু হয়েছে। তবে প্রাথমিক ভাবে মৃত্যুর কারন বলা যাচ্ছে না। ময়নাতদন্তের পর বলা যাবে হত্যা নাকি স্ট্রোক করে মারা গেছে।

সরাইল থানার পলিশ পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত হয়ে বলেন, আমরা জানতে পেরেছি একজন স্ট্রোক করে মারা গেছেন। তবে মারধরের কারনে স্ট্রোক করছে কিনা ময়নাতদন্ত রিপোর্ট ছাড়া বলা যাবে না। লাশটি উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।