ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

সাংবাদিকদের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৭ মে ২০২৩  

কুমিল্লার মুরাদনগর প্রেস ক্লাব সভাপতি আবুল খায়ের ও সাধারণ সম্পাদক মাহবুব আলম আরিফসহ ১০জন সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করা হয়েছে।

মুরাদনগর প্রেস ক্লাব, মুরাদনগর উপজেলায় কর্মরত সকল সাংবাদিকরা ও মুরাদনগরের সকল শ্রেণিপেশার মানুষ, সুশীল নাগরিক সমাজের ব্যানারে শুক্রবার (২৬ মে) মুরাদনগর উপজেলা পরিষদের সামনে মুরাদনগর-কোম্পানীগঞ্জ আঞ্চলিক মহাসড়কে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন করা হয়।

গত ২২ মে ১০ সাংবাদিকের বিরুদ্ধে কুমিল্লার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট দ্রুত বিচার আদালতে সন্ত্রাসী আখ্যা দিয়ে হাবিবুর রহমান নামের একব্যক্তি মামলা করেন।

মামলায় তিনি অভিযোগ করেন, তার ব্যক্তিগত অফিসে থাকা দুইজনকে মারধর ও অফিস ভাংচুর করা হয়। পরে আহতদের নিয়ে আজিজুর রহমান রনি নামের একব্যক্তি মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গেলে তাকেও মারধর করা হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, মুরাদনগরের মুক্ত সাংবাদিকতার গলাচিপে ধরতে একটি কুচক্রী মহল মুরাদনগর প্রেস ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে এ মিথ্যা মামলা দিয়েছে। অবিলম্বে এই মামলা প্রত্যাহার করতে হবে, না হলে কঠোর আন্দোলনের কর্মসূচি দেয়া হবে।

এ সময় বক্তব্য রাখেন মুরাদনগর প্রেস ক্লাবের সভাপতি আবুল খায়ের, সাধারণ সম্পাদক মাহবুব আলম আরিফ, যুগ্ম-সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম প্রমুখ।